বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নে কাকরদিয়া-তেরাদল-আলীপুর ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে এলাকার অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কাকদিয়া মাইজ ভাগ জামে মসজিদের সামনে এ অনুষ্ঠানের মাধ্যমে এ অর্থ বিতরণ করা হয়।

শেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সামস উদ্দিন খান অনুষ্ঠানে সভাপতিত্বে নগদ অর্থ বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেওয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মতিন, ট্রাস্টের ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী নজরুল ইসলাম, সমাজসেবী আব্দুল কুদ্দুস, সাহাব উদ্দিন, ইউপি সদস্য হেলাল আহমদ খান, মারুফ আহমদ চৌধুরী, শিক্ষক আব্দুর রব খানসহ আরো অনেকে।

সভাপতির বক্তব্যে শেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সামস উদ্দিন খান বলেন, কাকরদিয়া-তেরাদল-আলীপুর ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে নেতারা প্রবাসে বসেও এলাকার গরীব ও অসহায় মানুষের কথা চিন্তা করেন। তারা সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার জন্য একিভূত হয়ে গঠন করেছেন ট্রাস্ট। আর এই ট্রাস্টের মাধ্যমেই অর্থ সংগ্রহ করে প্রবাসীরা দেশে প্রেরণ করছেন। ফলে এলাকার গরীব ও সুবিধা বঞ্চিত মানুষেরা এখান থেকে সেবা পাচ্ছেন। তিনি ট্রাস্টের কর্মকর্তাদের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ভবিষ্যতে সাহায্যের হাত আরো প্রসারিত করার জন্য সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে এলাকার ১১৮জন গরীব ও সুবিধা বঞ্চিত লোকের হাতে ২৮০০ টাকা নগদ অর্থ তুলে দেওয়া হয়। একং অনুষ্ঠানে মেওয়া মাদ্রাসায় ৩০ হাজার টাকা প্রদান করা হয়।