বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার একটি ভ্রাম্যমাণ বাজার থেকে ছাত্রলীগ নেতা এ এস চৌধুরী হিরণের মোটরসাইকেল চুরি হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিকে এ চুরির ঘটনা ঘটে।

চুরি হওয়া মোটরসাইকেলে মালিকের বাড়ি বিয়ানীবাজার উপজেলার কাকরদিয়া গ্রামে। তিনি কাকরদিয়া গ্রামের একটি ওয়াজ মাহফিল উপলক্ষে বসা ভ্রাম্যমাণ মেলায় গেলে ২০মিনিট পরে এসে গাড়ি যথাস্থানে পাননি। বিভিন্নভাবে খোঁজাখুঁজি করে মোটরসাইকেলের সন্ধান না পেয়ে চুরি হওয়ার বিষয়টি বুঝতে পারেন এ বিষয়ে তিনি বিয়ানীবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

চুরি যাওয়া লাল রঙের ডিসকভার ১২৫ সিসির মোটর সাইকেলের রেজিস্ট্রেশন নং সিলেট-হ ১২-৪৭৩৩।

চুরি যাওয়া মোটর সাইকেলের সন্ধান পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন ছাত্রলীগ নেতা এ এস চৌধুরী হিরণ। তার এ মোটরসাইকেলটি কোথাও দেখতে পেলে নিম্নোক্ত মুঠোফোন (০১৭৪৭-০৩২১৮৮) নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায় জানিয়েছেন, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। চুরি যাওয়া সকল মোটরসাইকেল উদ।দার এবং এই চক্রের সদস্যদের ধরতে পুলিশের বিশেষ অভিযান শুরু করেছে। অচিরেই তাদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

৪ মাসেই প্রশংসিত বিয়ানীবাজারের ওসি হিল্লোল রায়