মিছিল আর স্লোগানে মুখোরীত ছিলো বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের টেলিফোন প্রতীকের প্রথম নির্বাচনী জনসভা। বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের একটি কমিউনিটি সেন্টারে এ জনসভা অনুষ্ঠিত হয়। উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভার থেকে নির্বাচনী জনসভায় আসা নেতাকর্মীর উদ্দেশ্যে বক্তব্য দিতে আবেগ প্রবণ হয়ে পড়া চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান খান বলেন, এটি আমার শেষ নির্বাচন, আর কখনো নিৃজের জন্য ভোট চাইবো না ।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দুবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খানের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আহমদ হোসেন বাবুল, ছালেহ আহমদ বাবুল ও আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, সহ প্রচার সম্পাদক ও মাথিউরা ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিন, সদস্য নোমান আহমদ, কামাল হোসেন, আচার আলী, মঞ্জুর ইসলাম মঞ্জু, আব্দুল মান্নান মিন্টু, সিলেট জেলা যুবলীগ নেতা আহমদ হোসেন খান, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুস সামাদ, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সার্জেন্ট তাজ উদ্দিন, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নানসহ আরো অনেকে।

আতাউর রহমান খান পুরো জীবন রাজনীতির মাধ্যম মানুষের সেবা করেছেন, জানিয়ে সভায় বক্তারা বলেন মঙ্গল ছাড়া কখনো কারো অনিষ্ট করেননি, সেজন্য আগামী নির্বাচনে দলমতের উর্ধ্বে উঠে তাকে বিজয়ী করবেন।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম উদ্দিন, শেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক হোসেন, গৌছ উদ্দিন, উপজেলা কৃষক লীগের সহসভাপতি সিপার আহমদ মুন্না, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড শাহ আলম, বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি রায়হান আহমদ খান, মহিলা আওয়ামী লীগের সদস্য শেফালী বেগম, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আজাদ জিসান ও ইসমাইল হোসেন, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম, সমাজ সেবক ময়নুল ইসলামসহ আরো অনেকে।