বিয়ানীবাজার পৌরসভা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে রিভলবার, শুটারগান, কার্তুজসহ বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে ওই পৌরসভার খাসা সাকিনস্থ পল্লী বিদ্যুতের জোনাল অফিসের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করে ডাকাত আটকের বিষয়ে বিস্তারিত জানায় সিলেট জেলা পুলিশ।

আটককৃত তিন ডাকাত হলেন- মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার মৃত মদরিছ আলীর ছেলে মো. ইসলাম (৩৪), সিলেটের বিয়ানীবাজার উপজেলার বাঙ্গালহুদা গ্রামের খলিলুর রহমানের ছেলে হোসেন আহমদ (৩০) ও পৌরসভার পশ্চিম নোয়াগ্রামের মৃত মালু হোসেনের ছেলে সাইরুল ইসলাম (৩৩)। এর মধ্যে মো. ইসলামের বিরুদ্ধে ৭টি ও সাইরুলের বিরুদ্ধে একটি মামলা আদালতে বিচারাধীন।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, আটককৃতদের কাছ থেকে একটি নাম্বারবিহীন অটোরিকশা, ছয় চেম্বার বিশিষ্ট একটি রিভলবার, কালো রঙের দুটি একনলা ওয়ান শুটারগান, ১৪টি সীসা কার্তুজ, ৩টি দা, গ্রিল কাটার, একটি লোহার তৈরি শাবল, দুটি তালা ভাঙার শাবল, ১টি স্লাই রেঞ্জ, ১টি স্ক্রু ড্রাইভার প্রভৃতি উদ্ধার করা হয়েছে।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

প্রথমবারের মতো বিয়ানীবাজারে নির্মিত হচ্ছে আধুনিক 'ইনডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম'