যুক্তরাষ্ট্র ভিত্তিক চ্যারেটি সংগঠন CFA উদ্যোগে বিয়ানীবাজারের ৩ শতাধিক পঙ্গু, অসহায়, দুঃস্থ, পঙ্গু ও সম্বলহীন মানুষের মধ্যে সহায়তা বিতরণ করেছে। আজ বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের প্রথম নাথ দাস সড়কের গোলাটিকর হাউসে এবি মিডিয়া গ্রুপের সহযোগিতায় সহায়তা বিতরণ করা হয়।

চ্যারেটি সংগঠন CFA চ্যারেটি ফর অল- এ স্লোগানকে সামনে রেখে দীনহীন মানুষের মধ্যে দ্বিতীয় পর্যায়ে সহায়তা বিতরণ করে। এবি মিডিয়া গ্রুপের কর্মকর্তা ও বিয়ানীবাজার নিউজ ২৪ ডট কমের সম্পাদক আহমেদ ফয়সালের সমন্বয়ে সহায়তা বিতরণকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখ ওয়াহিদুর রহমান একাডেমীর অধ্যক্ষ জহিরুল ইসলাম চৌধুরী। চ্যারিটি সংগঠনের প্রতিনিধি এনামুল হক, শাকের আহমদ, আবু তাহের, বিয়ানীবাজার নিউজ২৪ ডট কমের বার্তা সম্পাদক সুয়াইবুর রহমান স্বপন, শিক্ষক আফজাল আহমদ, বিয়ানীবাজার নিউজ২৪ ডট কমের স্টাফ রিপোর্টার আবু তাহের রাজু, তাজবীর আহমদ ছাইম ও আহমদ রেজা চৌধুরী, ব্যবসায়ী নাজিম উদ্দিন, জামাল হোসেন, পিষুয চক্রবর্তী ও টিটু।

চ্যারেটি সংগঠন ঈঋঅ এর পক্ষ থেকে দীনহীন অসহায় তিন শতাধিক পরিবারকে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়। এ সময় আয়োজক কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে প্রবাসী চ্যারেটি সংগঠনের দায়িত্বশীল ভূয়শী প্রশংসা করেন অতিথিরা।

প্রধান অতিথি শেখ ওয়াহিদুর রহমান একাডেমী অধ্যক্ষ জহিরুল ইসলাম চৌধুরী বলেন, দক্ষিণ এশিয়ায় ৩০ ভাগ মানুষ জুন থেকে নভেম্বর পর্যন্ত অসহায় অবস্থায় দিনযাপন করেন। এ সময় প্রাকৃতিক দুর্যোগের কারণে তাদের হাতে কাজ থাকে না। দিনের পর দিন তারা উপোস করে পরিবার পরিজন নিয়ে কাটিয়ে দেয়। এ রকম সময়ে ঈঋঅ চ্যারেটি সংগঠন এসব মানুষকে সহায়তা প্রদান করছে। সত্যিই তারা একটি মহৎ কাজ করেছেন।