বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আহবাব হোসেন সাজু বলেছেন, মানুষের কল্যাণে নিবেদিত থাকার মধ্যে প্রকৃত স্বার্থকতা নিহিত। মানবিক কল্যাণে সন্তুষ্টি অর্জন করা সম্ভব। তিনি কানাডা থেকে ভার্চুয়াল বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বুধবার বিকাল ৪টায় বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় সাপ্তাহিক আগামী প্রজন্ম কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে অনুষ্টিত এক ভার্চুয়াল মতবিনিময় সভায় তিনি উপহার বিতরণের পাশাপাশি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। আহবাব হোসেন সাজু ওয়ার্ল্ড বিডি হিউম্যান হেল্প এসোসিয়েশনের সভাপতি এবং কানাডাস্থ বিয়ানীবাজার সমিতি ক্যুইবেক এর যুগ্ম সাধারণ সম্পাদক।

ভার্চুয়াল বক্তব্যে তিনি আরও জানান, পৌরবাসীর খেদমতে তিনি আগামী দিনেও কাজ করতে আগ্রহী। তিনি চলমান করোনাকালে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সাংবাদিক হাসানুল হক উজ্জল, ম্যাপ টিভির আব্দুল ওয়াদুদ, ইত্তেফাক প্রতিনিধি আব্দুল খালিক, নবদ্বীপের নির্বাহী সম্পাদক শাহীন আলম হৃদয়, বিয়ানীবাজারের ডাকের নির্বাহী সম্পাদক মুকিত মোহাম্মদ, সম্ভাবনা সম্পাদক মাসুম আহমদ, যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন, বিয়ানীবাজার কন্ঠ’র নির্বাহী সম্পাদক শিপার আহমদ পলাশ, বিয়ানীবাজার টাইমস’র প্রকাশক তোফায়েল আহমদ, বিয়ানীবাজার নিউজ২৪ ও এবি টিভির বিশেষ প্রতিনিধি আবু তাহের রাজু, আইওন টিভির ক্যামেরাপার্সন রুহেল আহমদ, এহসান খোকন, সায়দুল ইসলাম ও যুবলীগ নেতা আলী হোসেন।

এবিটিভির সর্বশেষপ্রতিবেদন-

তিন উপজেলার কোরবানির হাটের সর্বশেষ হালচাল