বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নবগঠিত কমিটির সদস্য মনোনিত হয়েছেন দৈনিক যুগান্তর পত্রিকার সিলেট অফিসের সাবেক ব্যুরো প্রধান ও সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য বিয়ানীবাজারের কৃতি সন্তান রেজওয়ান আহমদ।

সোমবার রাতে পুরনো কমিটি বাতিল করে ঘোষিত নতুন কমিটিতে সদস্য হন তিনি। রেড ক্রিসেন্টের মহাসচিব বি এম এম মোজহারুল হক এনডিসি ১১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন দেন।

রেজওয়ান আহমদ সাংবাদিকতার পাশাপাশি সংস্কৃতি ও সমাজসেবায় দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। তিনি সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশন এবং সিলেট নজরুল একাডেমীর সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

এছাড়া রেজওয়ান আহমদ সিলেট সিটি করপোরশেনের ৫নং ওয়ার্ডের টানা দু’বারের নির্বাচিত কাউন্সিলর। সিসিকের একজন জননন্দিত কাউন্সিলর হিসেবে তিনি বিভিন্ন মহলের সুনাম কুড়িয়েছেন। দীর্ঘদিন ধরে সাংবাদিকতায়ও তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। তাঁর বাড়ি বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামে।

এদিকে, সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য রেজওয়ান আহমদ, রেড ক্রিসেন্ট সোসাইটির সিলেট ইউনিটের সদস্য হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক মিলাদ মোহাম্মদ জয়নুল ইসলাম, বিয়ানীবাজার জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল ও সাধারণ সম্পাদক শাবুল আহমদ প্রমুখ।