ষষ্ঠ বর্ষে পদার্পন করেছে বিয়ানীবাজারের শৌখিন নাট্যালয়। এ উপলক্ষে সংগঠনের নতুন কার্যকরি পরিষদ গঠন এবং কেক কেটে ও আবৃতি পরিবেশনের মাধ্যমে ষষ্ঠবর্ষ পদার্পনটি উদযাপন করা হয়।

শনিবার বিকালে বিয়ানীবাজার পৌরশহরের একটি অভিজাত রেস্তুরায় শিক্ষকদের নাট্য সংগঠনটির ষষ্ঠবর্ষ উদযাপন দুই পর্বে অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাসের প্রকোপের কারণে এবার সংক্ষিপ্ত পরিসরে সংগঠনের বর্ষ পূর্তি ও পূর্তি উদযাপন করা হয়। প্রথম পর্বে নতুন কার্যকরী পরিষদ গঠন এবং ২য় পর্বে আলোচনা সভা ও কেক কর্তন করা হয়।

আলোচনা সভায় আতিকুল ইসলাম রুকনের সভাপতিত্বে ও তন্ময় পাল চৌধুরীর সঞ্চালনায় সংগঠনের উপদেষ্টা জকিগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুম মিয়া, শেখ ওয়াহিদুর রহমান একাডেমীর অধ্যক্ষ জহিরুল ইসলাম চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ আশরাফুল আলম, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল বক্তব্য রাখেন।

ত্রিবার্ষিক কার্যকরি কমিটিতে আতিকুল ইসলাম রুকনকে সভাপতি ও মোঃ আলী হোসেনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ঘোষিত কমিটির অন্যরা হলে- সহ-সভাপতি আফজাল আহমদ ও তন্ময় পাল চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক রাজন চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক মোঃ আলী আজগর, নাট্য সম্পাদক নিজাম উদ্দিন, কোষাধ্যক্ষ জামিল হোসেন, সদস্য উত্তম চন্দ্র দাস, সাধন চন্দ্র দাস ও জুবেদা বেগম।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

সুচিকিৎসার প্রত্যয় নিয়ে বিয়ানীবাজারে যাত্রা শুরু করেছে নিউ লাইফ জেনারেল হাসপাতাল