বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নে আগামী দুই বছরের জন্য ত্রিভিএস(3VS) সহযোগী সংস্থার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সংস্থার উপদেষ্টা কমিটির বৈঠকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে শেওলা ইউনিয়নে প্রত্যেকটি গ্রামের সক্রিয় সদস্যদের নিজ নিজ দায়িত্ব বন্টন করে গ্রাম ভিত্তিক কমিটি করা হয়। উল্লেখ্য যে ২০১৮ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর সামাজিক গুরুত্বপূর্ণ কাজের অবদান রাখে ত্রিভিএস (3VS) বিশেষ করে করোনাকালে সংস্থার অবদান চিরস্মরণীয়।

ত্রিভিএস সহযোগী সংস্থার পূর্ণাঙ্গ কমিটির সভাপতি পদে আশরাফুল ইসলাম মনসাদ খান, সহ সভাপতি পদে কয়ছর আহমদ, সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক পদে নাজমুল ইসলাম নাজ, সাংগঠনিক সম্পাদক পদে ইমরান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক পদে কাশিম আহমদ খাঁন, অর্থ বিষয়ক সম্পাদক পদে তালহা আহমদ খাঁন, সহ অর্থ বিষয়ক সম্পাদক পদে রুহিন আহমদ খাঁন, দপ্তর সম্পাদক পদে আবজল আহমদ, প্রচার সম্পাদক পদে মুরাদ খান, ক্রিড়া বিষয়ক সম্পাদক পদে মাজু খাঁন মনোনীত হয়েছেন।

বালিঙ্গার দায়িত্বে আহবায়ক শিপলু আহমদ, যুগ্ম আহবায়ক পদে হাকিম খান, তানভীর খান ও মাহি মনোনীত হয়েছেন।

চারাবইয়ের দায়িত্বে আহবায়ক পদে মাহবুব আহমদ, নুরুল ইসলাম চৌধুরী, আব্দুল হামিদ নাহিদ, সালাউদ্দিন ও কামরান হোসাইন ইমু মনোনীত হয়েছেন।

ঘড়ুয়ার দায়িত্বে আহবায়ক পদে আরিফ আহমদ, ইমরান আহমদ, আশরাফ সিদ্দিক জুমেল ও আজিম আহমদ মনোনীত হয়েছেন।

কোনাশলেশ্বরের দায়িত্বে আহবায়ক পদেফজলে রফি চৌধুরী ইরাদ, মহিবুল ইসলাম বুলবুল ও আকবর আহমদ মনোনীত হয়েছেন।

শেওলা ও দিগলবাঘের দায়িত্বে আহবায়ক পদে এমরান আহমদ, হাবিবুর রহমান, শিব্বির আহমদ, এমদাদুর রহমান, জাবের আহমদ, জিবান আহমদ, শাকিল আহমদ ওতাহের আহমদ মনোনীত হয়েছেন।

কাকরদিয়া ও তেরাদলের দায়িত্বে আহবায়ক পদে সুমন আহমদ, তোফায়েল আহমদ নাদিম ও পারভেজ খান মনোনীত হয়েছেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-