বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের গরীব ও দুস্থদের মধ্যে কাকারদিয়া-তেরাদল-আলীপুর ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকে’র পক্ষ থেকে চাল ও ডাল বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় শেওলা ইউনিয়ন পরিষদে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আলহাজ্ব মোহাম্মদ সামছ উদ্দিন খান’র সভাপতিত্বে এবং কাকরদিয়া-তেরাদল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রব এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাকরদিয়া তেরাদল আলীপুর ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে উপদেষ্টা মিছলু চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন শেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর উদ্দিন, কাকরদিয়া তেরাদল আলিপুর ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র ভাইস পেসিডেন্ট মাহমুদুল হাসান, যুব ও ক্রীড়া সম্পাদক শামীম চৌধুরী, সদস্য শিপলু চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাকরদিয়া- তেরাদল উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হানিফ আহমদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেওলা ইউপি সদস্য আব্দুল বাছিত চৌধুরী, হেলাল আহমদ, সালেহ আহমদ, সাব্বির আহমদ চৌধুরী, জুয়েল আহমদ, ছয়ফুল আলম, মুফিক উদ্দিন ও কবির আহমদ, মহিলা সদস্য নাজমা আক্তার, অর্ণা রানী বিশ্বাস ও সেলিনা বেগম প্রমূখ।