বিয়ানীবাজার নিউজ ২৪। ১৩ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের লাউঝারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামু এডুকেশন ট্রাস্ট বিয়ানীবাজারের উদ্যোগে শিক্ষা উপকরণ, পানির ফিল্টার, দেয়াল ঘড়ি ও খন্ডকালীন এক শিক্ষকের বেতন প্রদান করা হয়েছে। আজ সোমবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে মাধ্যমে এসব বিতরণ করা হয়।

সামু এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান রায়হান আলম সাজু সভাপতিত্বে এবং জাহিদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, ইউপি চেয়ারম্যান আবু তাহের, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সামসুল ইসলাম, সহ সভাপতি আব্দুল কাইয়ুম খান, ইউপি সদস্য হাবিবুর রহমান।

অনুষ্ঠানে সামু এডুকেশন ট্রাস্ট বিদ্যালয়ের এক খন্ডকালীন শিক্ষকের পাঁচ মাসের বেতন, বিদ্যালয়ের চারটি শ্রেণি কক্ষে দেয়াল ঘড়ি প্রদান, পানির ফিল্টার এবং একশত শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান বলেন, সরকারের পাশাপাশি ব্যক্তিগত এবং সাংগঠনিকভাবে শিক্ষার প্রসার করতে সকলেরই এগিয়ে আসা উচিত। বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। তিনি সামু এডুকেশন ট্রাস্টের এসব উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এ ট্রাস্টের উদ্যোক্তা সকলেই তরুণ। এরকম বয়সে তারা যেভাবে দায়িত্বশীল ভূমিকা পালন করছে তা প্রশংসার দাবি রাখে। এ ট্রাস্ট শিক্ষার কল্যাণে আরও প্রসারিত হবে এবং এগিয়ে যাবে এটাই আমাদের প্রত্যাশা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টের সদস্য আব্দুল আজিজ হাসান, কামরুজ্জামান, রনি আহমদ, আজাদ চৌধুরী, বিদ্যালয়েল শিক্ষক ও অভিভাবকবৃন্দ।