বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের গতকাল শনিবার দুপুরে মোল্লাপুর ইউনিয়নের গুণীজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মোল্লাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এক অনুষ্ঠানে মাধ্যমে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মোল্লাপুর ইউনিয়ন পরিষদ ও মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির যৌথ উদ্যোগে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা, মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এবং মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির প্রতিষ্ঠাতাদেরকে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেন, যেখানে গুণীদের সম্মান করা হয় সেখানে গুণীজন জন্মায়। মোল্লাপুর ইউনিয়ন ও মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির আজকের এ উদ্যোগ সত্যি প্রশংসা প্রাপ্য। তারা এরকম আয়োজন করে গুণী ব্যক্তিদের সম্মান জানিয়ে এটা প্রমাণ করলো গুণীজনদের কদর এ সমাজে সব সময় রয়েছে। তিনি উপজেলার সকল সমাজিক সংগঠনকে এ রকম উদ্যোগ গ্রহণ করে নিজ নিজ এলাকার গুণীজনদের সম্মান জানানোর আহবান জানিয়ে বলেন, সামাজিক সংগঠন প্রতিষ্ঠার মাধ্যমে যুবকরা উন্নয়নমূলক কর্মকান্ডে এগিয়ে আসলে সমাজের উন্নয়ন হওয়ার পাশাপাশি নানা ধরনের অপরাধ হ্রাস পাবে।

মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল মান্নান’র সভাপত্বিতে এবং মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সহ-সভাপতি, পৌর কাউন্সিলর আব্দুর রহমান আফজল ও মোল্লাপুর ইউ.পি সদস্য আকবর হোসেন এর যৌথ সঞ্চালনায় সংবর্ধীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী হাজী আব্দুল লতিফ, প্রধান বক্তা ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুর।

বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, বিয়ানীবাজর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম. এ. আব্দুল কাদির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, শিক্ষামন্ত্রীর একান্ত সহকারী দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, মোল্লাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্জ্ব মজির উদ্দিন, মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী সুফিয়ান আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্ত্যব রাখেন মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উপদেষ্টা ডা: মাহবুবুল হক সুজা, মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্দষদের সভাপতি সেলিম আহমদ, জামিয়া মালিকিয়া মোল্লাপুর মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি হাজী নজমুল হক, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর মিছবাহ উদ্দিন, জামিয়া মালিকিয়া মোল্লাপুর মাদ্রাসার পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ওহিদুল আলম, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির প্রতিষ্ঠাতা আব্দুস ছালাম মতলিব, মাতাবুর রহমান, সভাপতি শামীম আহমদ, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান সুহেল আহমদ, মোল্লাপুর ইউ.পি সদস্য ওলিউর রহমান, ছমির উদ্দিন, বিশিষ্ট মুরব্বি আব্দুল কাদির, আব্দুল আহাদ, কাছাটুল ওয়েল ফেয়ার ট্রাষ্ট’র সিনিয়র সহ সভাপতি হাছান মাহমুদ, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিমন, সহ সাধারণ সম্পাদক আক্তার হোসেন, শিক্ষা সম্পাদক ইমরান হোসেন।

উক্ত অনূষ্ঠানে উপস্থিত ছিলেন মোল্লাপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উপদেষ্টা, কার্যকরি পরিষদের সদস্য, সাধারণ সদস্যবৃন্দ।

উল্লেখ্য, অনুষ্ঠানে মোল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক ৬ চেয়ারম্যান, ৩১ জন মুক্তিযোদ্ধা ও উচ্চ বিদ্যালয়ের ৮ প্রতিষ্ঠাতা এবং মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির ৭ প্রতিষ্ঠাতাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। সভা শেষে মৃত গুণীজনদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।