তাজবীর আহমদ ছাইম। ০১ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুরে অনুষ্ঠিত মনন উদ্দিন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় টান টান উত্তেজনাপূর্ণ খেলায় চ্যাম্পিয়ন হয়েছে স্বাধীন বাংলা জুটি মোল্লাগ্রাম। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে নিদনপুর-মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। স্বাধীন বাংলা ৩-২ গেমে হাসান-ময়নুল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দুই দলের হয়ে অতিথি খেলোয়াড়রা অংশ নেন।

মোল্লাপুর ব্যাডমিন্টন এসোসিয়েশনের উপদেষ্টা কেএফএম সাইফউদ্দিন শফিক’র সভাপত্বিতে এবং সহ-সভাপতি শাব্বির আহমদ ও আব্দুর রহমান আফজলের যৌথ  পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থতি ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, বীর মুক্তিযুদ্ধা খায়রুল ইসলাম লুকু, চেয়ারম্যান হাজী এম এ মান্নান ও মো. গৌছ উদ্দিন, বিয়ানীবাজার র্জানালিস্টি এসোসিয়েশন আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার সমাজকল্যাণ সংস্থা ফ্রান্স উপদেষ্টা হাজী জাহেদ আহমদ, নিদনপুর মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মাহবুবুল হক সুজা ও প্রধান শিক্ষক আছাদ উদ্দিন প্রমুখ।

[image link=”http://138.197.71.33/wp-content/uploads/2017/03/monon-2-1.png” img=”http://138.197.71.33/wp-content/uploads/2017/03/monon-2-1.png” caption=” অতিথিদের কাছ থেকে রানার্স আপ পুরস্কার গ্রহণ করছেন হাসান-ময়নুল জুটি “]

তুমুল উত্তেজনা পূর্ণ খেলায় প্রথম গেমে জয় পায় স্বাধীন বাংলা। দ্বিতীয় ও তৃতীয় গেমে জয় পেয়ে এগিয়ে যায় হাসান-ময়নুল জুটি। চতুর্থ গেমে জয় লাভ করে ম্যাচে সমতা আনে স্বাধীন বাংলা জুটি। জয় পরাজয় নির্ধারীত পঞ্চম গেমে ১৫-১১ পয়েন্টে জয় তুলে নেয় স্বাধীন বাংলা জুটি। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন স্বাধীন বাংলার অতিথি খেলোয়াড় তানভীর।

স্বাধীন বাংলা জুটির হয়ে তানভীরের সাথে জুটি বাধেন অতিথি খেলোয়াড় কাওছার এবং হাসান-ময়নুল জুটির হয়ে অংশ নেন এনাম, জয়নাল এবং পঞ্চম ম্যাচে খেলেন সুহেল।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথিরা ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ, প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের স্মারক এবং চ্যাম্পিয়ন ও রানার্স আপ পুরস্কার তুলে দেন।

খেলা সফল সমাপ্তি এবং উপস্থিত দর্শকদের সহযোগিতায় জন্য ধন্যবাদ জানিয়েছে মোল্লাপুর ব্যাডমিন্টন এসোসিয়েশনের আহবায়ক আব্দুছ সামাদ ও সদস্য সচিব ওহিদুল আলম। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ ২৪ ডট কম