বিয়ানীবাজারের মোল্লাগ্রাম এলাকার মৃত আব্দুল লতিফের বাড়ির বাসিন্দারা এক প্রতিবন্ধি শিশু নিয়ে বিপাকে রয়েছেন। আজ শুক্রবার দুপুরে সে ওই বাড়ি এসে উঠে। এরপর থেকে সে আর যাচ্ছে না। তাকে দুপুরে খাবার দেয়ার পর নিজের পরিচয় হিসাবে এলাকার নাম ও বাবা-মায়ের নাম জানিয়েছেন।

তাকে অনেক প্রশ্নে পর বাড়ি ফকিরের বাজার এর বর্ণি গোড়াটিকর বলছে। তার নাম খালেদ আহমদ এবং বাবার নাম আব্দুর রাহমান ও  মায়ের নাম মৃত হোসনা বেগম। প্রতিবন্ধি এ শিশুটিকে তাদের বাবা-মায়ের কাছে পৌঁছাতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকলের সহযোগিতা প্রয়োজন।

স্থানীয়রা জানান, ভোর থেকে প্রতিবন্ধি এ শিশু মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির অফিসের সামনে ছিল। দুপুরে দিকে সে অসুস্থ হয়ে পড়লে মৃত আব্দুল লতিফের বাড়ির বাসিন্দারা তাকে নিয়ে সেবা শ্মশ্রুষা ও দুপুরে খাবার দেন। এখন সে সুস্থ রয়েছে। পরিবারের লোকজন বর্ণি এলাকায় যোগাযোগের চেষ্টা করছেন।

স্থানীয়দের ধারণা পাশ্ববর্তী বড়লেখা উপজেলার ফকিরের বাজারের এলাকার কারো সন্তান সে। বর্তমানে সে মৃত লতই মিয়ার বাড়িতে রয়েছে। জয়নুল নামের একজন ফেসবুকের শিশুটির পরিচয় শনাক্ত করার জন্য ছবি আপলোড করেন। মোবাইল নম্বর ০১৭৯৮-৭৪০০৭৫ ও রাজু ০১৭১৯৫৫২৫০৪। এ দুই নম্বরের যোগাযোগ করার জন্য তারা আহবান জানান।