বিয়ানীবাজার উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুড়িয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কাওছার আহমদ এর সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত ৮টায় ৩নং ওয়ার্ডের ঘুঙ্গাদিয়া এ বৈঠক অনুষ্ঠিত হয়।

গ্রামের মাঝরটিলা এলাকার প্রবীন মুরব্বী ফয়জুর রহমানের সভাপতিত্বে ও সমাজসেবক ও শিক্ষানুরাগী হোসেন আহমদ’র পরিচালণায় বক্তব্য রাখেন বদরুল হক, আব্দুল মান্নান (কটই), আব্দুল জলিল, হাজী নিজাম উদ্দিন, ছমির উদ্দিন, আবুল কালাম, নিজাম উদ্দিন, আলিম উদ্দিন বাচন, জিয়া উদ্দিন, জয়নাল উদ্দিন জয়নুল, জবুল হোসেন, সরওয়ার হোসেন, সেলিম উদ্দিন, নাসির উদ্দিন, হারুণ আহমদ, আবুল হোসেন, সাব্বির আহমদ, ইপলু আহমদ, জাহেদ আহমদ, আবদুল্লাহ, জাহেদ আহমদ, মোহাম্মদ আবদুল্লাহ প্রমুখ।

উঠাক বৈঠকে তরুণ সমাজসেবক, শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ কাওছার আহমদ-কে যোগ্য প্রার্থী হিসেবে আসন্ন মুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী করতে দলমত নির্বিশেষে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

বৈঠকে সাবেক ছাত্রলীগ নেতা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কাওছার আহমদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী উল্লেখ করে মুড়িয়া ইউনিয়নের সর্বস্তরের সমর্থণ ও সহযোগিতার কামনা করেন। তিনি বলেন, প্রতিটি এলাকার সাধারণ মানুষ যেভাবে আমাকে সমর্থন দিয়ে যাচ্ছেন, আমার বিশ্বাস দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি মুরব্বিদের দোয়া ও সহযোগিতা এবং বিশেষ করে তরুণ প্রজন্মের উদ্যমী শক্তি ও সহযোগিতাকে কাজে লাগিয়ে আগামী মুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে দেশরত্ন শেখ হাসিনা’কে নৌকা উপহার দেব। নির্বাচিত হলে মুড়িয়া ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তরের পাশাপাশি স্বচ্ছ ও জবাবদিহিমূলক ইউনিয়ন পরিষদ গঠনই থাকবে আমার মূল লক্ষ্য। তিনি আরও বলেন, নির্বাচিত হলে আমার নেতা সাবেক শিক্ষামন্ত্রী জননেতা নুরুল ইসলাম নাহিদ এমপি’র কাছে অতীতের চেয়ে আরও বেশি মুড়িয়াবাসীর দাবি দাওয়া নিয়ে যাব। ইনশাআল্লাহ তিনি মুড়িয়াবাসীর সম্মানে তাঁর উন্নয়ন বরাদ্ধ আরও বৃদ্ধি করবেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ফিরে দেখা ২০২০- এ বছরের যত আলোচিত ঘটনা