কতিপয় দুষ্কৃতিকারী সুক্ষ্মভাবে দেশকে অস্থিতিশীল করার গভীর ষড়যন্ত্র করছে। তাঁরা মসজিদ মাদরাসা, আলেম-উলামার নামে বিভিন্ন উস্কানি মূলক বক্তব্য বিবৃতি দিয়ে বাংলাদেশের যুগ যুগ ধরে চলে আসা সম্প্রীত বিনষ্টে লিপ্ত রয়েছে। এরা কথিত দেশপ্রেম আর মুক্তিযুদ্ধের চেতনার নাম ব্যবহার করে সুকৌশলে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। এরা আওয়ামী লীগ ছাত্রলীগ নামধারী গুটিকতেক নাস্তিক রাম-বাম। এদের লাগাম টেনে ধরতে হবে।

শুক্রবার বাদ মাগরিব স্থানীয় বাগন গ্রামের এক মিলনায়তনে ছাত্র জমিয়ত বাংলাদেশ বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নবগঠিত কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন উপজেলা ছাত্র জমিয়তের সহসভাপতি হাফিজ আব্দুল্লাহ।

নবগঠিত কমিটির সভাপতি দিলওয়ার হোসাইনের সভাপতিত্বে ও সেক্রেটারি আতিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি আরো বলেন- নতুন কমিটিকে সুশৃঙ্খল ও নিয়মতান্ত্রিকভাবে ইউনিয়নের কাজকে এগিয়ে নিতে হবে যাতে অচিরেই মুড়িয়ায় ছাত্র জমিয়ত একটি সুুসংগঠিত শক্তিশালী সংগঠন হিসেবে পরিচিতি লাভ করতে পারে।

এসময় অনান্যের মধ্যে আরে উপস্থিত ছিলেন ইউনিয়ন জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সুহেল আহমদ,সদস্য তারেক আহমদ, ইউনিয়ন ছাত্র জমিয়ত সহসভাপতি আশরাফুল ইসলাম টিপু, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির জাফর, অর্থ সম্পাদক সাবের হোসাইন, তামিম আহমদ, জাবের আহমদ, হাফিজ আরাফাত, ইমরুল হোসাইন, শাকের হোসাইন প্রমুখ।