মাথিউরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ইসলাম শিক্ষার শিক্ষক মাওলানা ফখর উদ্দিন রাজির মৃত্যুতে আজ বিদ্যালয়ের হল রুমে শোকসভা ও দোয়া মাহফিলের অনুষ্টিত হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোসলেহ উদ্দিন খানে সভাপত্বিতে অনুষ্টানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মজির উদ্দিন আনসার। তিনি বলেন, শিক্ষকরা উন্নত জাতি গঠনে বড় ভুমিকা রাখেন। এ রাষ্ট, সমাজ, জাতি যেন শিক্ষকদের জীবিতবস্থায় সঠিক মূল্যায়ন করে।

বিদ্যালয়ের শিক্ষক মুজিবুল ইসলাম তাজুলের পরিচালনার উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মো. নঈম উদ্দিন, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রহমান, কবি সুলেমান খান, সমাজসেবক আতাউর রহমান, নাইম খান, মিছবাহ উদ্দিন মিছাই, জাহিদ উদ্দিন, সুয়াইবুর রহমান স্বপনসহ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, অভিবাবক ও শিক্ষার্থীবৃন্দ।

মরহুমের পক্ষে উপস্থিত থেকে আবেগে আপ্লুত কন্ঠে মেয়ে নিশাত জানান বলেন, আমার বাবা দীর্ঘদিন এ বিদ্যালয়ে কর্মরত ছিলেন। আমিও এ বিদ্যালয়ে পড়েছি। বাবা জীবনের শেষ সময়েও শিক্ষকতার মহান পেশায় নিয়োজিত ছিলেন। সবাই আমার বাবা জন্য দোয়া করবেন পরপারে যেন তিনি জান্নাতবাসী হোন। এ সময় তার পাশে দু’ভাই নাকিব ও আশিকের দু’চোখ থেকে অজরে অশ্রু ঝরে।

সভাপতির বক্তব্যে মোসলেহ উদ্দিন খান বলেন, রাজি সাহেব ছিলেন অত্যন্ত বিনয়ি, মিষ্টিভাষী একজন শিক্ষক। তাঁর অকাল মৃত্যুতে যেমন পরিবার অভাবনীয় ক্ষতি হয়েছে তেমনি বিদ্যালয়ের হারালো নিবেদিত একজন শিক্ষক। আমরা তাঁর পরিবারের পাশে সব সময় থাকবো।

শোক সভায় দোয়া পরিচালনা করেন মাওলানা আতিকুর রহমান। এসময় মরহুমের পরিবারকে সহযোগিতা প্রদান করা হয়।