বিয়ানীবাজারের মাথিউরায় অসহায় ও দুস্থদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।  মধ্যপ্রাচ্যের আরব আমিরাতের
বৃহত্তর সিলেট প্রবাসী ব্যবসায়ী সমাজকল্যাণ সংস্থা আল-আইন এর সার্বিক তত্ত্বাবধানে আজ দুপুরে  মাথিউরা ইউনিয়ন পরিষদের  সভা কক্ষে এ আর্থিক সহায়তা প্রদান করা হয় ।

সংস্থার সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সাইনুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন। ছাত্রনেতা রেদওয়ান আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলতাফ হোসেন,আবুল কালাম,রুহেল উদ্দিন ও জাহেদ আহমদ, খায়রুল ইসলাম, সুহেদ আহমদ, রাব্বী আহসান, হিফজুর লোদী প্রমুখ।

অর্থ প্রদান অনুষ্ঠানে বক্তারা বলেন, সরকারের পাশাপাশি প্রবাসী সংগঠনগুলোও যদি অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাড়ায়, তাহলে এই দেশ দারিদ্র্যমুক্ত হতে বেশ সময় লাগবে না। তারা বলেন, এই রমজান মাসে মাথিউরা ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষদের মধ্যে বৃহত্তর সিলেট প্রবাসী ব্যবসায়ী সমাজকল্যাণ সংস্থা আল-আইন যে সহায়তা প্রদান করেছে, তা অবশ্যই প্রশংসার দাবী রাখে। আগামীতেও তাদের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

প্রসঙ্গত, আরব আমিরাতের বৃহত্তর সিলেট প্রবাসী ব্যবসায়ী সমাজকল্যাণ সংস্থা আল-আইন প্রতিষ্ঠার পর থেকে দেশের অসহায় ও দুস্থ মানুষদেরকে সহায়তা প্রদান করে যাচ্ছে। এরই অংশ হিসেবে এবারের রমজানে মাথিউরা ইউনিয়নের ৩০ জন অসহায় ও দুস্থদের মধ্যে এক হাজার টাকা নগদ সহায়তা প্রদান করে।