বিয়ানীবাজার পৌরশহরের বিশিষ্ট ব্যবসায়ী, মাস্টার মাইকের সত্ত্বাধিকারী আলী হায়দার আর নেই। তিনি মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে মাথিউরা ইউনিয়নের পূর্বপাড় এলাকার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ কন্যাসহ স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ব্যবসায়ী আলী হায়দার ডায়াবিটস রোগে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার মধ্যরাতে তার বুকে ব্যথা দেখা দেয়। অল্প সময়ের মধ্যে তিনি মৃত্যুকুলে ঢলে পড়েন।

মাথিউরা হাফিজিয়া মাদ্রাসা মাঠে বিকাল ৫টা ৪৫ মিনিটে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

ব্যবসায়ী আলী হায়দারের হঠাৎ মত্যুতে শোক জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল ও সহ সম্পাদক ছরওয়ার হোসেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক সফর উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বেলাল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক আলমগীর হোসেন রুনু, সহ প্রচার সম্পাদক আমান উদ্দিন, সদস্য সুরমান আলী ও ইকবাল হোসেন তারেক, মাথিউরা ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কচির আলী। তাঁরা পৃথক বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

১৬ মাস পর বিয়ানীবাজারে সাংসদ নাহিদ : করোনা রোগীদের খোঁজ নেয়ার তাগিদ