বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে প্রতিষ্ঠানের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও যুক্তরাষ্ট্রস্থ নিউজার্সি আওয়ামী যুবলীগের সভাপতি নূরুজ্জামান সোহেলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার (১১ জুলাই) বিদ্যালয় মিলনায়তনে বেলা ১টায় তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র দাস’র সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক অপু মালাকার এবং জাবের আহমদ এর যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ আসাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রীর এপিএস ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আমির উদ্দিন আলীওর, মোল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর জবলু, সাপ্তাাহিক নবদ্বীপ ও অনলাইন পত্রিকা পূর্বসিলেটনিউজ২৪.কম এর সম্পাদক শাহীন আলম হৃদয় ও লাউতা ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল লতিফ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য রইছ আলী, আব্দুল খালিক, জামাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা ইকবাল আহমদ একন, আলী হোসেন, স্থানীয় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ, লাউতা ইউনিয়ন যুবলীগ নেতা সাব উদ্দিন সাবু, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বিয়ানীবাজার উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক এনামুল হক রায়হান, উপজেলা ছাত্রলীগ নেতা জবরুল ইসলাম ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আবুল কালাম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মুঃ আসাদুজ্জামান বলেন, দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে শিক্ষার গুণগত উন্নয়ন সাধন।  তাই ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রের কাঙ্খিত উন্নয়নের লক্ষ্যে আমাদের নব প্রজন্মকে যুগের সাথে তাল মিলিয়ে আধুনিক প্রযুক্তি নির্ভর ও নৈতিকতাবোধ সম্পন্ন শিক্ষায় শিক্ষিত হতে হবে। দেশের সামাজিক ও আর্থিক উন্নয়নে আমাদের প্রবাসীদের ভূমিকা অত্যন্ত প্রশংসনীয় উল্লেখ করে তিনি বলেন, প্রবাসীরা বিশ্বের বিভিন্ন দেশে বসবাস করলেও বেশির ভাগ ক্ষেত্রেই তারা দেশের মাটি ও মানুষের কথা ভাবেন। এলাকার মানুষের উন্নয়নে স্ব স্ব অবস্থান থেকে সাধ্যমতো অবদান রাখছেন। তিনি বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠায় ও পৃষ্ঠপোষকতায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সংবর্ধিত অতিথি নূরুজ্জামান সোহেল এর ভূয়সী প্রশংসা করে বলেন, এ বিদ্যালয় প্রতিষ্ঠার ফলে এতদ্বঞ্চলের শিক্ষার উন্নয়নে যুগান্তারী পরিবর্তন সাধিত হয়েছে।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও অতিথিদের বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান ও ফুলেল শূভেচ্ছা জানানো হয়। সংবর্ধিত অতিথির পক্ষ থেকে উক্ত বিদ্যালয়ের বিগত বছরের এসএসসি ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের বই উপহার দেয়া হয়।