বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নের দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শ্রী দিগেন্দ্র চন্দ্র দাস মৃত্যু বরণ করেছেন। গত শনিবার দিবাগত রাত ১টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৭ বছর। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় নিজ গ্রাম সানেশ্বর এ তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়।
শ্রী দিগেন্দ্র চন্দ্র দাস ১৯৬৫ সালে দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব গ্রহণ করেন। এবং ১৯৯২ সালে ঐ বিদ্যালয় থেকেই অবসর গ্রহন করেন। চাকুরী জীবনে তিনি সৎ, দায়িত্ব সচেতন ছিলেন। শিক্ষকতা ছাড়াও শ্রী দিগেন্দ্র চন্দ্র দাস সামাজিক কর্মকাণ্ড ও নাট্যচর্চার সাথে জড়িত ছিলেন। এছাড়া তিনি সানেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র ও তিন কন্যা সন্তানের জনক।

এদিকে শিক্ষক শ্রী দিগেন্দ্র চন্দ্র দাস মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের সভাপতি সাংবাদিক আব্দুল ওয়াদুদ, দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইজ উদ্দিন শাহীন, সহকারি শিক্ষক দিলারা বেগম, মো: আব্দুল ওয়াহিদ, ছালেহ আহমদ, নিহারেন্দু দাস ও সাথী দাস। পৃথক শোক বার্তায় তার প্রয়াতের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।