বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রাম নবীন সংঘের উদ্যোগে গরিব পরিবারের মধ্যে টিউবওয়েল বিতরণ ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সম্প্রতি সংঘের কার্যালয়ে এ সংর্বধনা প্রদান করা হয়।

নয়াগ্রাম নবীন সংঘের সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী প্রবাসী মারুফ আহমদ, প্রাক্তন ক্রিকেটার ও নয়াগ্রাম নবীন সংঘের সাবেক সদস্য জহিরুল ইসলাম খান, সাবেক সদস্য সাইফুল ইসলাম খান, জবরুল আলম, আব্দুস সত্তার ও মুছা মিয়া।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/55.jpg” img=” http://beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/55.jpg” caption=”সংবর্ধিত অতিথিবৃন্দের সম্মাননা স্মারক প্রদান করছেন নয়াগ্রাম নবীন সংঘের নেতৃবৃন্দ।”]

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংঘের সহ সভাপতি সামছুদ্দিন, সাধারণ সম্পাদক আরিফ উদ্দিন তুহিন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সায়েক, সহ সাংগঠনিক সম্পাদক সাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক জান আলম।

অনুষ্ঠানে সংঘের সাবেক প্রচার সম্পাদক প্রয়াত বাবুল খলিফার পরিবারের হাতে বিশুদ্ধ পানীয় জলের অভাব পূরণের জন্য টিউবওয়েল তুলে দেওয়া হয়। শেষ পর্যায়ে সংবর্ধিত অতিথিবৃন্দের সংঘের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নয়াগ্রাম নবীন সংঘের সদস্য তারেকুল ইসলাম, সুলেমান আহমদ, সাব্বির আহমদ, বেলাল আহমদ বাধন, আহমদ ছাইদ, স্বপন, সৌরভ, মুরশেদ আহমদ, আরিফুল ইসলাম রনি, রুপক, রাশেদ, আরাফাত, শাকের, গোলাম রেজা তুফা, লোকমান,শাহেদ প্রমুখ।