বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের তলবী সভায় আহবান করেছেন দায়িত্বশীলরা। আগামী ১১ অক্টোবর বিকাল ৪টায় ইউনিয়নের পীরেরচক বাজারে এ তলবী সভা অনুষ্ঠিত হবে। আজ ৪ অক্টোবর কমিটির ৬ দায়িত্বশীল এ তলবী সভার আহবান করেন।

এক বছর পূর্বে তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। নির্বাচনে মাধ্যমে গঠিত এ কমিটি গত এক বছরের একটিও সভা আহবান করেনি। এতে কমিটির বিভিন্ন দায়িত্বশীলদের মধ্যে উষ্মা দেখা দেয়। সরকারের উন্নয়ন এবং বিভিন্ন বরাদ্ধ বন্ঠন নিয়ে ইউনিয়ন কমিটির দায়িত্বশীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

গঠনের রাজনৈতিক স্থবিরতা কাটিয়ে গতিশীল করার লক্ষ্যে ইউনিয়ন কমিটির সহসভাপতি বিবেকানন্দ দাস বিবেক, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন ও রমিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হবিব ও আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান তলবী সভায় কার্যকরী কমিটির সকল সদস্যদের  উপস্থিত হওয়ার আহবান জানান। আহবানকৃত তলবী সভার অনুলিপি বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে প্রেরণ করা হয়েছে।