বিয়ানীবাজার উপজেলা দুবাগ ইউনিয়নে চরিয়া জিরো পয়েন্টে নতুন করে মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছেন স্থানীয়রা। নির্মিতব্য মসজিদের ভিত্তিপ্রস্থর স্থাপন ও দোয়া মাহফিল বুধবার (৭ এপ্রিল) সকালে অনুষ্ঠিত হয়েছে। এ সময় আলোচনার মাধ্যমে মসজিদটির নামকরণ করা হয় ‘হজরত আবু বকর সিদ্দীক (রাঃ) জামে মসজিদ’।

ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আযাদ দ্বীনি এদারা বোর্ড এর সভাপতি ও জামিয়া মাদানিয়া আংগুরা মোহাম্মদ পুর সিলেটের এর মহাপরিচালক আল্লামা শায়েখ জিয়া উদ্দীন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশিম পল্লব, মেওয়া মাদ্রাসার মোহতামীম মাওলানা আব্দুল মতিন, দুবাগ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল ওয়াহাব,বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বীর আহমদ ,সিলেট কুদরত উল্লাহ মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মিফতাহ আহমদ, মসজিদের ভূমি দাতা মাওলানা মাহতাব উদ্দীন ও চরিয়া মাদ্রাসার মোহতামীম মাওলানা হাবিবুর রহমান রশীদী এলএলবি প্রমূখ।

আযাদ দ্বীনি এদারা বোর্ড এর সভাপতি ও জামিয়া মাদানিয়া আংগুরা মোহাম্মদ পুর সিলেটের এর মহাপরিচালক আল্লামা শায়খ জিয়া উদ্দিন এর গুরুত্ত্ব পূর্ণ নসিহত ও দোয়ার মাধ্যমে মসজিদ এর ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

এ সময় স্থানীয় এলাকাবাসী, ব্যবসায়ীসহ ধর্মপ্রাণ মানুষ উপস্থিত ছিলেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

স্বাস্থ্যবিধি তদারকিতে বিয়ানীবাজারে অভিযান, নিষেধাজ্ঞা অমান্য করায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা