বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজারে এই প্রথম মটরস্ শো-রুম প্রতিষ্ঠান গ্রীন ট্রাষ্ট মটরস আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। শনিবার বিকাল ৫টায় চারখাই পশ্চিম বাজারে অবস্থিত প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন অতিথিরা।

গ্রীন ট্রাষ্ট মটরসের নির্বাহী পরিচালক তোফাজ্জল আহমদ রুমেলের সভাপতিত্বে ও গ্রীন ট্রাষ্ট মটরসের এরিয়া ম্যানেজার লোকমান আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারখাই বাজার বনিক সমিতির সভাপতি মফিকুর রহমান হাসনু, সমাজসেবক গৌছ উদ্দিন, শাহজালাল ইসলামী ব্যাংক এর সিনিয়র কর্মকর্তা হোসাইন আহমদ, জালালাবাদ মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আলিম উদ্দিন, চারখাই মাইক্রোবাস শাখার সাবেক সভাপতি জালাল উদ্দিন ,যুব নেতা জয়নাল আহমদ প্রমুখ।

ময়নুল ইসলামের কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গ্রীন ট্রাষ্ট মটরসের চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন। তিনি বলেন এই এলাকায় এই প্রথম একটি প্রতিষ্ঠান নিয়ে এসেছি উন্নত ও মানসম্পন্ন সার্ভিসের মাধ্যমে সেবা প্রদান করবে প্রতিষ্ঠান এবং প্রতিটি গ্রাহকের জন্য সহজ কিস্তিতে পরিশোধের মধ্য দিয়ে পণ্য ক্রয়ের সুবিধা রয়েছে। তারা প্রতিষ্ঠানের প্রতি এলাকার দায়িত্বশীলদের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

অতিথিরা বলেন, গ্রীন ট্রাষ্ট মটরস চারখাই বাজারে নিয়ে আসায় এলাকার মানুষ আনন্দিত হয়েছেন। তারা সহজে হাতের নাগালে সেবা পাবেন।

বিজ্ঞাপন