বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়ার ব্যক্তিগত তহবিল থেকে আজ বৃহস্পতিবার উপজেলার চারখাই ও শেওলা ইউনিয়নের বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বিকালে চারখাই ইউনিয়নের ফইলগ্রাম প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন এবং দুপুরে শেওলা ইউনিয়নের দিঘলভাগ ও ঢেউনগর এলাকায় বন্যা কবলিত মানুষের মধ্যে এ ত্রাণ বিতরন করা হয়।

দুই ইউনিয়নে দুই শতাধিক বন্যার্তদের মাধ্য ত্রাণ সামগ্রির পাশাপাশি নগদ অর্থ প্রদান করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া। তাঁর উপস্থিতিতে ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন চারখাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমদ আলী, শেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুর উদ্দিন, জাতীয় বিশ্ব বিদ্যালয়ের সহকারি রেজিস্টার আব্দুল খালিক, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল বাসিত আতা, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, শেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক হোসেন প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জালাল উদ্দিন, নজরুল ইসলাম, সাহেদ আহমদ, মাসুক আহমদ, কুকন আহমদ, অতুল কান্তিকর, এস আর সহিদ, সাহিদ আহমদ প্রমুখ।