বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা ইসমাইল আহমদের উদ্যোগে চারখাই ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে পথচারী-ব্যবসায়ী ও দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টা চারখাই বাজারে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হাতে ইফতার প্যাক তুলে দেয়া হয়।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড মো. আব্বাস উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সিহাব উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর হুসেন রুনু, চারখাই ইউনিয়ন চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী, মাথিউরা ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিন, আওয়ামীলীগ নেতা গৌছ উদ্দিন ও লায়ন সুহেল আহমদ রাশেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আলম, ইকবাল হুসেন তারেক, সাইদুল ইসলাম, কৃষক লীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী, সাংবাদিক এস আর সহিদ, চারখাই ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল আলম। যুবলীগ নেতা , এনাম উদ্দিন, ফয়েজ চৌধুরী, আলাল চৌধুরী, পারবেজ আহমদ, সিহাব আহমদ, আহমদ হোসেন, নাজু আহমদ ,ছাত্রলীগ নেতা জাবের আহমদ, দেলোয়ার হোসেন, লিটন তারেক, জামিল আহমদ প্রমুখ।

চারখাই ইউনিয়ন ছাত্রলীগের এমন উদ্যোগের ভুয়সী প্রসংশা করেন অতিথিরা এরকম মানিবিক ও জনকল্যাণমুলক কাজে ছাত্রলীগকে আরো মনোযোগী হওয়ার আহবান জানান।