বিয়ানীবাজার থানা পুলিশের উদ্যোগে উপজেলার চারখাইয়ে বিট পুলিশিংয়ের সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় এলাকা মাদকমুক্ত করতে এ সভার আয়োজন করা হয়। এতে এলাকা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং সকল অপরাধমুক্ত রাখতে বিশেষ গুরুত্বারোপ করা হয়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিলে­াল রায় এর সভাপতিত্বে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদিপ্ত রায়। তিনি বলেন, এখনকার পুলিশ জনবান্ধব এবং আধুনিক। তাই পুরনো দিনের কথা ভূলে যেতে হবে। পুলিশ এখন জনগনকে নিয়ে কাজ করতে চায়। তিনি আরো বলেন, পুলিশের সকল কাজে জনগন সহায়তা করলে দেশ অপরাধমুক্ত হবে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিলে­াল রায় বলেন, মুজিববর্ষের অঙ্গীকার’- পুলিশ হবে জনতার, এই ¯স্লোগানকে সামনে রেখে পুলিশ প্রশাসন জনগণের সুখ-দুঃখে পাশে রয়েছে। তাই আপনাদের যেকোনো প্রয়োজনে পুলিশের উপর আস্থা রেখে থানায় আসুন। আমরা আন্তরিকতার সঙ্গে আপনাদের সকল সমস্যা সমাধানের চেষ্টা করব।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহমুদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, বাজার কমিটির সভাপতি শফিকুর রহমান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, বিট অফিসার এসআই/মো: হারুনুর রশিদ, ইউপি সদস্য সামছুল আলম, মোঃ বদরুল ইসলাম, মোঃ আলতাফ হোসেন, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-