বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ে কেন্দ্রীয় মসজিদের উপকণ্ঠে যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে জলাশয়ে পড়ে গিয়ে কম পক্ষে ১০ যাত্রি আহত হয়েছেন। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জানা যায়, জকিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি যাত্রিবাহী বাস চারখাইয়ের কেন্দ্রীয় মসজিদ এলাকায় আসার পর হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী জলাশয়ে পড়ে গিয়ে নিমজ্জিত হয়। স্থানীয় প্রত্যেক্ষদর্শীরা ছুটে এসে গাড়িতে থাকা ১০/১২ জন যাত্রিকে উদ্ধার করেন। তাৎক্ষনিকভাবে উদ্ধার হওয়া যাত্রিদের নাম পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা বলেন, বাসটি ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়েছে। ঘটনার পরপরই বাসের চালক ও সহযোগী পালিয়ে যায়।

খবর পেয়ে চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। বিয়ানীবাজার ফায়ার এন্ড সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা নিমজ্জিত বাসের ভেতরে প্রবেশ করে ভেতরে কোন যাত্রি আছে কি না তল্লাশি করেন। এঘটনা কেউ হতাহত হয়নি বলে জানান বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী। তিনি বলেন, ফায়ার সার্ভিসের দায়িত্বশীল ডুবুরিদের দিয়ে পুরো বাসের ভেতর তল্লাশি করা হয়েছে। ভেতরে কাউকে যাওয়া যায়নি। রমজান মাসে সকালে বেলা থাকায় বাসে খুব বেশি যাত্রি ছিল না।