বিয়ানীবাজারের জাতীয় পুরস্কার প্রাপ্ত প্রতিষ্ঠান ঘুঙ্গাদিয়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেছেন সিলেট জেলা প্রশাসক কাজী ইমদাদুল ইসলাম। বৃহস্পতিবার দুপুর ২টায় তিনি ক্লিনিকের অভ্যন্তরীণ ও বহির্বিভাগ ঘুরে ঘুরে দেখেন ।

এ সময় তিনি ক্লিনিকের সিএইচসিপি ছায়ফুল আলম রোকন এর সাথে হাসপাতালের চিকিৎসা সেবা নিয়ে আলোচনা করেন। পরে তিনি হাসপাতালের রেজিস্টার্ড খাতা দেখেন এবং সাক্ষর করেন ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব, সহকারী কমিশনার ভূমি খুশনুর রুবাইয়াত, টিএইচও মোয়াজ্জেম আলী খান, ডাঃ ইফাজ সামি, মুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, স্বাস্থ্য সহকারী সাইফুল্লাহ, পরিবার কল্যাণ বাবলী রানী, ক্লিনিকের কোষাধ্যক্ষ মাসুক উদ্দিন, মনসুর রহমান ঝিমু, রোটারিয়ান মিজানুর রহমান টিপু, ছাত্রনেতা কাওছার আহমদ, কিশোরী সদস্য তামান্না সিদ্দিকি, সুজিনা, নাজিয়া, খাদিজা সহ আরো অনেকে।

ক্লিনিকের সিএইচসিপি ছায়ফুল আলম রুকন বলেন, হাসপাতালের অভ্যন্তরীণ ও বহির্বিভাগ পরিদর্শন করে জেলা প্রশাসক রেজিস্ট্রার খাতায় সাক্ষর করেন এবং হাসপাতালের বিভিন্ন কার্যক্রম নিয়ে হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের সাথে আলোচনা করেন।

ক্লিনিকটির বিভিন্ন কার্যক্রম পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেন জেলা প্রশাসক কাজী ইমদাদুল ইসলাম।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-