বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের উত্তর বালিঙ্গা এলাকার কালা মিয়ার পুত্র কাঠমিস্ত্রী সেলিম আহমদ দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে ভোগছেন। তাকে গতকাল রবিবার সন্ধ্যায় শেওলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা আর্থিক সহায়তা প্রদান করেন।

তিন সন্তানের জনক সেলিম আহমদ অতি দরিদ্র জীবন যাপন করছেন। প্রায় চারমাস পূর্বে তার গলায় ক্যান্সার ধরা পড়ে। আর্থিক দুরাবস্থার মধ্যে তিনি ক্যান্সারের চিকিৎসা করাচ্ছে। বর্তমানে অবস্থা তেমন ভাল নয়। সমাজের বিত্তবানদের সহযোগিতা পেলে তিনি উন্নত চিকিৎসা করাতে পারতেন।

পরিবারের একমাত্র উপার্জনকম ব্যক্তির মরণব্যাদী রোগে আক্রান্ত হওয়ায় এ পরিবারটি একেবারে অসহায় হয়ে পড়েছে। এলাকাবাসী মনে করেন, অবুঝ তিন সন্তানের দিকে চেয়ে হলেও সেলিমকে আর্থিক সহযোগিতা করতে সকলের এগিয়ে আসা উচিত। সেলিমকে আর্থিক সহযোগিতা করতে বালিঙ্গা এলাকার ইউনিয়ন পরিষদ সদস্য (মেম্বার) আবুল কালাম খান শেখ (০১৭২৩ ৬৩৩৮৬৭/০১৭৪৯ ১১৭৫৭৭) যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। সেলিমের পরিবারের কোন মোবাইল নম্বর না থাকায় এলাকার ইউপি সদস্যদের নম্বর দেয়া হল।

গতকাল রবিবার সন্ধ্যায় ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন মুরাদ খান, সাহিদ আহমদ খান, মনসুর খান, ইমন আহমদ খান, ফাহিম খান। এ সময় ইউপি সদস্য আবুল কালাম খান শেখ ও সেলিম আহমদের পিতা কালা মিয়া উপস্থিত ছিলেন।