বিয়ানীবাজার নিউজ ২৪। ০২ ফেব্রুয়ারি ২০১৭।

বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডে বৃহস্পতিবার রাত পৌণে দশটার দিকে গাড়ি (মাইক্রো) থামিয়ে যাত্রি ও চালককে মারধর করেছে দুই যুবক। অতর্কিতভাবে এ দুই যুবক যাত্রি ও চালককে মারধর করে গাড়ি থেকে টেনে বের করার চেষ্টা করে। এ সময় চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে যুবকদের সরিয়ে নেন।

জানা যায়, কলেজ রোডের ইনার কলেজ রোড পয়েন্টে একটি মাইক্রো (ঢাকা মেট্রো চ ১৪-১০৪১) সিলেট থেকে বিয়ানীবাজারে আসে। কলেজ রোডে আসার পর দুই যুবক মাইক্রোর গতি রোধ করে অতর্কিত হামলা চালায়। এ সময় চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে যুবকদের হাত থেকে যাত্রি ও চালককে রক্ষা করেন। হামলার ঘটনায় কলেজ রোডে জটলা ও যানজটের সৃষ্টি হয়।

একটি সূত্রে জানা যায়, চালক ও যাত্রিদের একজন সিলেট কদমতলী এলাকার অটোরিক্সা স্টেন্ডের ম্যানেজার হন। বিয়ানীবাজারের কার ও মাইক্রো চালকদের যাত্রি উঠানো নিয়ে সে খারাপ আচরণ করে। আজ বৃহস্পতিবারও সেরকম আচরনে শিকার হন যুবকদের একজন। ওই ম্যানেজার বিয়ানীবাজার হয়ে কোথাও যাবার পথে তার উপর আক্রমণ করা হয়। এতে কেউ আহত হয়েছে বলে জানা যায়নি। এছাড়া  এ ঘটনায় হামলাকারি ও হামলা শিকার হওয়া চালক ও যাত্রির তাৎক্ষনিক নাম পরিচয় পাওয়া যায়নি।