বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের সামাজিক সংগঠন টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশনের উদ্যােগে মেডিকেল প্রজেক্টের ৪র্থ দফায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।
বুধবার (২ ডিসেম্বর) সকাল ১১টার সময় আলীনগর ইউনিয়ন কমপ্লেক্সে থেকে উত্তর আলীনগর গ্রামের ১০জন দরিদ্র রোগীদের মাঝে প্রেসক্রিপশন অনুযায়ী ৪র্থ দফায় এসব ওষুধ বিতরণর করা হয়।

টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশনের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি আজাদ উদ্দিনের সভাপতিত্বে ও সোয়াইব হোসেনের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম মনিরুজ্জামান মনির। বিশেষ অতিথি ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের সদস্য মামুন আহমদ ,আলীনগর দর্পণ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল কাসিম আজাদ, বিশিষ্ট মুরব্বি আব্দুস ছালাম, সিরাজ আহমদ, হেলাল আহমদ হেলু, টিএসএ অর্গানাইজেশন এর কার্যকরী কমিটির সদস্য সুলেমান আহমদ, আবিদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টিম সার্ভেন্ট অফ আল্লাহ অর্গানাইজেশনের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি আজাদ আহমদ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, সমাজে কিছু মানুষ আছে তাদের বাহির থেকে ভালো দেখা গেলেও তারা বাস্তবে সচ্ছল নয় এবং মুখ খুলে কাউকে বলতে লজ্জাবধ করেন। তিনি সেই সব লোকের প্রতি অনুরোধ করে বলেন, একান্তভাবে তার সাথে ফোনে অতবা সরাসরি যোগাযোগ করতে। কাউকে না জানিয়ে তিনি নিজ দায়িত্ব ওষুধ পৌঁছে দেয়ার আশ্বাস দেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে গ্রামীণ সড়ক খাতে নজরকাড়া উন্নয়ন, পাল্টে যাচ্ছে জীবনযাত্রা