দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানের দ্বিতীয় প্রধান উৎসব পবিত্র ঈদুল ফিতর সমাগত। রমজানের ত্যাগ মানব জাতি ও মুসলিম উম্মাহ কল্যাণে ব্রত হবে এটাই আমাদের প্রত্যাশা। দীর্ঘ একমাস সিয়াম সাধনায় সময় অতিবাহিত করা বিয়ানীবাজারবাসীকে বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। আপনাদের জীবন ভরে উঠুক অনাবিল আনন্দে। নির্বিঘ্নে ও নিশ্চিত কাটুক আগামী দিন।

পবিত্র ও আনন্দঘন এ সময়ে আমাদের অনেক প্রিয়জন প্রবাসে রয়েছেন। অনেককে পৃথিবীর মায়া ত্যাগ করে পরপাড়ে পাড়ি দিতে হয়েছে। আবার পরিবার পরিজন ছেড়ে মিথ্যা মামলায় অনেককে জেল হাজতে ঈদ পালন করতে হবে। বিশেষ করে বিএনপি নেতাকর্মীদের অনেকেই অন্ধকার কারাগারে বন্ধি জীবন কাটাচ্ছেন। তাদের পরিবার ও স্বজনদের প্রতি রইলো আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

উপজেলা বিএনপি’র পক্ষে শুভেচ্ছা জানান সংগঠনের উপজেলা শাখার সভাপতি নজমুল হোসেন পুতুল। সংগঠনের নিজস্ব প্যাডে তিনি উপজেলাবাসীর প্রতি এ ঈদ শুভেচ্ছা প্রেরণ করেন। সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ বর্তমানে একটি মামলায় দীর্ঘ কয়েক মাস থেকে জেল হাজতে রয়েছেনে। তিনি ঈদ শুভেচ্ছা বার্তায় উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদের মুক্তি দাবি করা হয়।