বিয়ানীবাজার উপজেলাবাসী এবং প্রবাসে বসবাসরত বিয়ানীবাজারবাসীকে এবি মিডিয়া গ্রুপ পরিবারের পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এবি মিডিয়া গ্রুপের সকল পরিচালক ও দায়িত্বশীলরা। নতুন বছর সবার জীবনে বয়ে নিয়ে আসুক অনাবিল আনন্দ, শান্তি ও সমৃদ্ধি।

এক বিবৃতিতে এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরা বলেন, নববর্ষ সবার মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। মহামারির ভয়াবহতাকে মোকাবিলা করে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাক বাংলাদেশ, নববর্ষে তারাা এ প্রত্যাশা করেন।

সদ্য বিদায়ী বছরে করোনার প্রাদুর্ভাবে অনেকেই স্বজনহারা হয়েছেন তাদের মতো আমরাও আমাদের পরিবারের অভিভাবক, যুক্তরাষ্ট্রে সর্বজন শ্রদ্বেয় কমিউনিটি নেতা, এবিমিডিয়া গ্রুপের পরিচালক কামাল আহমদকে হারিয়েছি। বিদায়ী বছরের স্বজন হারানোর বেদনা, হতাশা-গ্লানি ভুলে নতুন বছরে নতুন উদ্যোমে আমরা এগিয়ে যাব।

এবি মিডিয়া গ্রুপের পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা ও সিইও এবং আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা এমডি এবং আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার জার্নািলিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন, এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সভাপতি মোস্তফা কামাল, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রে মূলধারার রাজনৈতিক সাহেল আহমদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও মাথিউরা উন্নয়ন সংস্থা ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সুপাতলা ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছিত এবং এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা আরব আমিরাতের সহ সভাপতি আলী জাকের সিদ্দিকী।