বিয়ানীবাজার উপজেলার নিদনপুর সুপাতলা ফুটবল ক্লাবের সাবেক কৃতি খেলোয়াড় আরিফুল ইসলাম রফিক এর প্রবাস গমন উপলক্ষে এক প্রীতি ফুটবল ম্যাচ ও সংবর্ধনা আয়োজন করে নিদনপুর সুপাতলা ফুটবল একাদশ। আজ শুক্রবার বিকেলে এম. এ. জি ওসমানী স্টেডিয়াম মাঠে আবঙ্গী ফুটবল একাদশ ও নিদনপুর সুপাতলা ফুটবল একাদশের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

প্রীতি ফুটবল ম্যাচ ও সংবর্ধনা অনুষ্ঠানে বিয়ানীবাজার উপজেলা কোয়াব’র সিনিয়র সহ-সভাপতি এ আর আনিছ এর সভাপতিত্বে ও বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশনের সাধারন সম্পাদক খন্দকার লোকমান হোসেনের পরিচালনায় প্রধান অথিতি ছিলেন বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা ইউ.এ.ই’র সভাপতি ও মাহমুদ সি.এন.জি স্টেশনের চেয়ারম্যান লুৎফুর রহমান, বিশেষ অতিথি ছিলেন হাজী তমছির আলী কমিউনিটি সেন্টারের চেয়ারম্যান হাজী বেলাল উদ্দিন, বিয়ানীবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান আফজল, লাজফার্মা লিমিটেড বিয়ানীবাজার শাখার চেয়ারম্যান ফারুক আহমেদ, কোয়াব বিয়ানীবাজার উপজেলা শাখার সহ-সভাপতি এনাম উদ্দিন এনু, নিদনপুর সুপাতলা ফুটবল একাদশের টিম ম্যানেজার মোহাম্মদ এনাম হোসেন প্রমুখ।

খেলা ১-১ গোলে সমাপ্ত হলে। ম্যাচ ট্রাইবেকারে গড়ায়। এসময় আবঙ্গী ফুটবল একাদশকে ৩-২ গোলের ব্যাবধানে পরাজিত করে নিদনপুর সুপাতলা ফুটবল একাদশ। পরে অতিথিবৃন্দ বিজয়ী দলের হাতে পুরুস্কার তুলে দেন।