বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুর বলেন, একটি আধুনিক ও উন্নত বিয়ানীবাজার পৌরসভা গঠনের জন্য আমার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

৮ নভেম্বর বুধবার রাতে পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে ট্রাস্ট সভাপতি আব্দুল মতিন খান কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলুর পরিচালনায় সুপাতলা ওয়েলফেয়ার ট্রাস্টের অনুষ্ঠিত সংবর্ধনা সভায় তিনি একথা বলেন।

সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সেন্টার লন্ডন ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম মাসুদ আহমদ, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র ট্রাস্টি মোজাহিদুল ইসলাম, পশ্চিম লন্ডন বিয়ানীবাজার সমিতির সাধারণ সম্পাদক মিসবা রহমান, সুপাতলা ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা আতাউর রহমান আতা, নোমান উদ্দিন, রফিক উদ্দিন, সয়ফুল আলম, সহ-সভাপতি হারুনুর রশীদ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল বাছিত, কোষাধ্যক্ষ আব্দুর রউফ, সিপলু, জিয়া, তারেক, আবদুল আলীম, গুলজার আহমদ, নাজমুল হক, শামীম আহমদ, আব্দুল কাদির, মাহবুব আহমদ প্রমূখ।

সভায় বক্তারা বিয়ানীবাজার পৌরসভার সামগ্রিক উন্নয়নে মেয়রের ভূমিকার ভূয়শী প্রশংসা করেন।পরে মেয়রকে নিয়ে ট্রাস্টের নেতৃবৃন্দ নৈশভোজ করেন।