বিয়ানীবাজার জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ৩০ বছর পূর্তি অনুষ্ঠানের লোগো উন্মোচন করা হয়েছে। আজ বুধবার দুপুরে আনুষ্ঠানিকভাবে বিদ্যালয়ের পুরাতন লোগো পরিবর্তন করে নতুন লোগো এবং পূর্তি অনুষ্ঠানের লোগো উন্মোচন করা হয়। আগামী বছরের ১১ এবং ১২ জানুয়ারি বিদ্যালয় প্রাঙ্গনে ৩০ বছর পূর্তি অনুষ্ঠিত হবে।

বিদ্যালয়ের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে লোগো উন্মোচন করেন আমন্ত্রিত অতিথি, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক এবং সাবেক শিক্ষার্থীরা। এ উপলক্ষে  বিদ্যালয় হল রুমে আয়োজিত অলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন।

প্রধান শিক্ষক জাকির হোসেনের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক সেলিম উদ্দিনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি মাস্টার আব্দুর রহিম, জামেয়া পরিচালনা কমিটির সভাপতি বোরহান উদ্দিন সুফি, বিয়ানীবাজার জিলালুল কোরআন সোসাইটির চেয়ারম্যান মাওলানা ফয়জুল ইসলাম, মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের, জামেয়া পরিচালনা কমিটির সদস্য গিয়াস উদ্দিন, জামেয়ার রেক্টর মাওলানা মুফচ্ছির আহমেদ ফয়েজী, ৩০ বছর পূর্তি উদযাপন ছাত্র কমিটির আহবায়ক প্রভাষক আব্দুস সামাদ আজাদ, সচিব ইঞ্জিনিয়ার মাহফুজ আহমেদসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

৩০ বছর পূর্তি অনুষ্ঠানের দায়ত্বশীলরা জানান চলতি মাসের ২১ তারিখ থেকে অনলাইনে এবং বিদ্যালয়ে এসে রেজিস্টশন করতেন পারবেন সাবেক শিক্ষার্থীরা।