সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, দেশের মানুষ একটি ক্রান্তিকাল পার করছে। শুধু নৈরাজ্য আর নৈরাজ্য। এ থেকে একমাত্র বিএনপিই পারে দেশের পরিত্রাণ দিতে। দেশ ধংস্বপুরিতে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিয়ানীবাজারের সড়কগুলোর চিত্র দেখলেই বঝা যায় দেশ উন্নয়নের মহাসড়কে না ধংস্বের মহাসড়করে রয়েছে। কারণ দেশের উন্নয়নের চিন্তা না করে অবৈধ এ সরকার বিএনপি নেতাকর্মীদের কিভাবে মিথ্যা মামলায় জেলে পাঠানো যায় সেই চেষ্টায় লিপ্ত রয়েছে।

আজ রবিবার বিকালে উপজেলার কুড়ারবাজারে ইউনিয়ন বিএনপি আয়োজিত সংগঠনের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খানের সভাপতিত্বে এবং ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফয়ছল উদ্দীনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সিলেট জেলা বিএনপির সহসভাপতি নজমুল হোসেন পুতুল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, উপজেলা বিএনপির সহ সভাপতি আখতার হোসেন খান জাহেদ ও দেলওয়ার হোসেন মুক্তা,  সহ সম্পাদক ছরওয়ার হোসেন প্রমুখ।