চলমান বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী গুণী ব্যক্তিত্ব ও প্রবাসী কমিউনিটির আপনজনদের স্মরণে তাদের রুহের মাগফেরাত কামনায় বিয়ানীবাজারবাসীর সম্মিলিত উদ্যোগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে কবর জিয়ারত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আগামী রোববার (২৭ জুন) দুপুর ১২টা ৩০ মিনিটের সময় ওয়াশিংটন মেমোরিয়াল পার্কে কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানিয়েছেন, বিয়ানীবাজারবাসীর উদ্যোগে যেকেউ অংশগ্রহণ করতে পারবেন। কবর জিয়ারত ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করতে ইচ্ছুকরা রোববার সকাল ১০টা ৩০ মিনিটের আগেই ওজনপার্ক ডাইরেক্ট হোম কেয়ারের সামনে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। সবাই একত্রিত হওয়ার পর নির্ধারিত গাড়ি ওয়াশিংটন মেমোরিয়াল পার্কের উদ্দেশ্যে রওয়ানা হবে। এছাড়া যেকোন প্রয়োজনে নিম্নোক্ত নম্বরগুলোতে টেলিফোন ও মোবাইলে যোগাযোগ করতে পারেন। নম্বরগুলো হচ্ছে- ৭১৮-৪১৫-১৮০৪, ৭১৮-৪৯৬-৩৬৫৭, ৯১৭-৩০৪-৪৬৫৮, ৯১৭-৩২৮-২২৩৯, ৩৪৭-২৫৭-৬৫৭৮, ৯১৭-৮০৫-৭৫১১, ৭১৮-২০৭-৪৫৯৭, ৬৪৬-৬৬৭-৫৯১৯, ৬৪৬-৪৯৬-৬৮৩৭, ৯১৭-৯৭৭-০৩৫৭।

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়াদের মধ্যে অনেকেই সামাজিক কল্যাণে নেতৃত্বদানকারী অনেক গুণী ব্যক্তিগণ, আপনজন ও আত্মীয়স্বজন। তাদের মধ্যে উল্লেখ্য- কামাল আহমেদ, একলিমুজ্জামান নুনু, আলতাফ হোসেন লনি, ছমির উদ্দীন, আকদ্দস আলী, মনজ্জির আলী, হাজী ছয়াবুর রহমান খান ও তার স্ত্রী, আবদুল হক উতুল, লুৎফুর রহমানের আম্মা, ফয়জুর রহমানের আম্মা, আবদুস সালাম, আবদুন নুর ও তার স্ত্রী, আবেদুর রহমান, আবদুল আহাদ, সাজ্জাদুর রহমান, খলিলুর রহমান, মোহাম্মদ আবদুল মান্নান, নাদিরা চৌধুরী, আবদুল রউফ তরফদার, এমদাদুল হক, মিসবা উর রহমান, আবুল হোসেন, এনাম হোসেন, আমিনা বেগম, মালেকা বেগম, ডা. নজরুল ইসলাম, জালালউদ্দিন জলিল, মোহাম্মদ হোসেন বাবুল, আবদুল মুমিত ফারুক, হাজী গিয়াস উদ্দীন আহমদসহ আরও অনেক ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, করোনাকালীন বিধিনিষেধের কারণে নিউইয়র্কে বসবাসরত বিয়ানীবাজারবাসীর অনেকেরই ইচ্ছা থাকা সত্বেও আপনজনকে শেষ বিদায়ে জানাজার নামাজ ও দাফনের কার্যে অংশগ্রহণ করতে পারেননি, সেই স্বজন হারানো দুঃখের কথা বিবেচনা করেই চিরতরে হারিয়ে যাওয়া সকল স্বজনদের রুহের মাগফেরাত কামনায় কবরস্থানে গিয়ে কবর জিয়ারত, দোয়া ও শিরনী বিতরণের আয়োজন করেছে সম্মিলিত বিয়ানীবাজারবাসী। আয়োজকরা জানান, একইসাথে করোনাভাইরাস প্রাদুর্ভাবের পূর্বে যারা মৃত্যুবরণ করেছে তাদের জন্যও কবর জিয়ারত ও দোয়া মাহফিলের ব্যবস্থা করা হয়েছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ঝিরিঝিরি বৃষ্টিতে চরম দুর্ভোগে বিয়ানীবাজারবাসী