পর্যটন নগরী বার্সেলোনায় প্রবাসী বিয়ানীবাজারবাসীর ঐক্যের সংগঠন ‘বিয়ানীবাজার জনকল্যান এসোসিয়েশন’ ইন স্পেনের ইফতার ও দোয়া মাহফিল অনু্ষ্ঠিত হয়েছে । রবিবার (২৬শে মে) বাংলাদেশীদের দ্বারা পরিচালিত ১ম জামে মসজিদ শাহজালাল জামে মসজিদে অনুষ্ঠিত এ ইফতার ও দোয়া মাহফিলে প্রবাসী সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ছাড়াও পাকিস্থানী এবং মারক্কিস মুসল্লী উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি লুৎফুর রহমান সুমন বার্সেলোনার ধর্মপ্রাণ মূসল্লীদের উপস্হিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল বাসিত কয়সর, সভাপতি লুৎফুর রহমান সুমন, সাধারণ সম্পাদক লোকমান হোসেন, শামসুর রহমান, ইসলাম উদ্দিন, ফয়সল আহমেদ, করিম উদ্দিন, শাহ আব্দুল কাদির, শাহেদ আহমদ, মোর্শেদ আলম লায়েক, বাবুল আহমদ, জনি আহমদ, কবির আহমদ প্রমুখ।

আগত কয়েক শতাধিক দাওয়াতি ও মুসল্লীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে সভাপতি লুৎফুর রহমান সুমন বলেন, বার্সেলোনায় বিভিন্ন কমিউনিটির সাথে বিয়ানীবাজারবাসীর একতা দৃঢ় করতে এই ইফতারের আয়োজন।

সংগঠনের ধর্ম সম্পাদক হাফিজ মজিদ উদ্দিন, শাহ জালাল জামে মসজিদ বার্সেলোনার ঈমাম হাফিজ ইসমাইল হোসেন ও হাফিজ আব্দাল হোসেন ইফতার পূর্ববর্তী ইসলামিক আলোচনায় অংশ গ্রহন করেন। এ সময় বিশ্বমুসলিম উম্মার শান্তি কামনা করে এক বিশেষ মোনাজাতও পরিচালনাও করা হয়।