পারফর্মেন্স কেমন হলো সেটি না বলে পাওলি বললেন ‘শুটকি এনেছো রিমন…’ এরপর মীরাক্কেল মঞ্চে তার প্রথম পারফর্মেন্সের জন্য বিচারক রুদ্রনীল ও সোহামের মতো করে তিনিও প্রশংসা করেন। যেন রিমনসহ বাংলাদেশী পারফর্মারদের জন্য অপেক্ষায় ছিল মীরাক্কেল।

মীরাক্কেলের ১০ মৌসুমে বাংলাদেশী পারফর্মারদের হয়ে প্রথম মঞ্চ মাতালেন বিয়ানীবাজারের আবিদুল ইসলাম রিমন। এতে করে রিমন ইতিহাসেরও একটি অংশ হয়ে যান। অনুষ্ঠানের সঞ্চালক মীর আফসার আলি রিমনের পারফর্ম শেষে ইতিহাসের অংশ হয়ে যাওয়ার বিষয়টি জানান। একই সাথে মীরাক্কেলে রিমন ছাড়া সিলেট বিভাগের আর কোন পারফর্মার এতোদিন মীরাক্কেলে এতোদিন সুযোগ পায়নি সে কথাও উপস্থাপন করেন মীর।

পারফর্ম শেষে বাংলাদেশের সিলেটের হয়ে মীরাক্কেলের একমাত্র পারফর্মার রিমন- সঞ্চালকের কাছ থেকে এটি জানার পর মীরাক্কেলের বিচারকদের অন্যতম বলিউড অভিনেত্রী পাওলি দাম বলেন, ‘রিমন তুমি কি শুটকি এনেছো। সিঁদেল শুটকি আমার অনেক ফেবারিট।’ রিমন মুচকি শেষে বলেন ‘আনবো ম্যাম।’

রিমনের পারফর্মেন্সের উচ্চসিত প্রশংসা করেন বিচারকরা। মীরাক্কেলের দশম মৌসুম গত সেপ্টেম্বর থেকে শুরু হলেও জানুয়ারি প্রথম সপ্তাহ থেকে মঞ্চ মাতান বাংলাদেশী পারফর্মাররা। রিমনের সাথে ৩ জানুয়ারি মঞ্চ কাঁপান নারায়নগঞ্জের আফনান আহমেদ রাশেদ। তাদের পারফর্মেন্সের পর মীরাক্কেলের দশম আসর পুরো জমে উঠেছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ১২ দিনের ব্যবধানে দুই বাড়িতে দুর্ধর্ষ চুরি।। আতংকিত গ্রামবাসী