‘চলো বদলে যাই, বদলে দেই দেশটাকে’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারের ভিন্নধর্মী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন স্পর্শ সোস্যাল মিডিয়ার ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে সংগঠনটি।

বর্ষ পূর্তি অনুষ্ঠানে যোগ দিতে সোমবার দুপুর ২টার দিকে সংগঠনের কার্যালয়ে উপস্থিত হতে থাকেন সংগঠনের উপদেষ্টা, দায়িত্বশীল, শুভাকাঙ্ক্ষী ও অতিথিবৃন্দরা। পরে তারা পৌরশহরে এক বর্ণাঢ্য র‍্যালি-শোভাযাত্রা বের করেন। ব্যানার, ফেস্টুন ও পতাকা সজ্জিত শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত আলোচনা সভায় মিলিত হয়। সভায় পৌরসভা, মুড়িয়া, শেওলা, দুবাগ ও তিলপাড়া ইউনিয়ন শাখার সদস্যদের শপথ গ্রহণ শেষে সংগঠনের দায়িত্বশীলদের নিয়ে কেক কাটেন অতিথিবৃন্দ।

সংগঠনের সভাপতি এম. সাইফুর রহমান সাইফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ছিদ্দিক আহমদ, সালেহ আহমদ, এনাম উদ্দিন, এম. এ গণি, এমরান হোসেন দিপক, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্টাচার্য, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহিন আলম হৃদয়, সাংবাদিক ও জাতীয় ক্রীড়া ভাষ্যকার মাছুম আহমদ, সংগঠনের গর্ভনিংবডির চেয়ারম্যান আহমদ হোসেন খান।

সভায় বক্তারা বলেন, একটি সামাজিক সংগঠন হিসেবে গত ৭ বছর ধরে সক্রিয়ভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছে স্পর্শ সোস্যাল মিডিয়া। ইতোমধ্যে বিয়ানীবাজার তথা এতদাঞ্চলের তরুণদের হৃদয়ে স্থান করে নিয়েছে সংগঠনটি। ইউনিয়ন কমিটি পর্যন্তও দিতে সক্ষম হয়েছে, যা সামাজিক সংগঠনের জন্য এক বিরল উদাহরণ। আমরা মনে করি, এই সংগঠনের হাত ধরে নতুন এক সমাজের বিনির্মান হবে।

সাধারণ সম্পাদক পার্থ পাল দিপক ও যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন মুন্নার যৌথ সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার মুসলিম সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন, সাংবাদিক জসিম উদ্দিন, আহমদ রেজা চৌধুরী, সংগঠনের যুগ্ম সম্পাদক আফজালুর রহমান স্বপন, শিক্ষা সম্পাদক ছায়েম আহমদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে এম. সাইফুর রহমান সাইফ বলেন, ২০১৩ সালের এই দিনে আমি ও আমার দুই বন্ধু পার্থ পাল দিপক ও মোমেন আহমদের হাত ধরে স্পর্শ সোস্যাল মিডিয়ার জন্ম হয়। আপনাদের আন্তরিকতা, ভালোবাসা ও সর্বাত্মক সহযোগিতার মধ্যে দিয়ে যে স্পর্শ আজ ৭ম বছরে পা দিলো। যা আমাদের জন্য অত্যন্ত গৌরবের ও আনন্দের। আগামীতে আবারও আপনাদের সহযোগিতায় স্পর্শ সোস্যাল মিডিয়া আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা কামনা করছি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৫ম পর্বে মাথিউরা ইউনিয়ন