বর্ণাঢ্য আয়োজনে শেষ হয়েছে রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজারের ১ যুগ পূর্তি ও ১২তম অভিষেক অনুষ্ঠান। শুক্রবার সন্ধ্যা ৬টায় পৌরশহরের হাজী তমসির আলী কমিউনিটি সেন্টারে আয়োজিত এই অনুষ্ঠানের উদ্বোধন করেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর।

প্রোগ্রাম চেয়ারম্যান রোটার‍্যাক্ট জাফর আহমদের সঞ্চালনায় এবং ক্লাব প্রেসিডেন্ট রোটার‍্যাক্ট এ এইচ মাহবুব হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক  সভাপতি ও সুপ্রিম কোর্টের এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজারের ১২ তম অভিষেক উপলক্ষে ‘স্পন্দন’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন। অনুষ্ঠান চলাকালে আমন্ত্রিত অতিথিদের উত্তোরীয় ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজারের দায়িত্বশীলরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রোটারী ক্লাব বিয়ানীবাজারের প্রেসিডেন্ট রোটারিয়ান এমরান হোসেন দিপক, সেক্রেটারী রোটারিয়ান আলাল উদ্দিন, রোটারিয়ান নজরুল হোসেন, রোটারিয়ান সালেহ হোসেন, রোটারিয়ান কামাল হোসেন, রোটারিয়ান ডা. আবু ইসহাক আজাদ, কয়েস আহমদ সুমন, শাহ জুনেদ আলী, এডভোকেট হেদায়েত হোসেন তানভির, আল আমিন সজিব, রোটার‍্যাক্ট ছালেখ হোসেন, আইপি রোটার‍্যাক্ট নাহিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটিতে অভিভাবকত্ব করে রোটারী ক্লাব অব বিয়ানীবাজার। পরে আমন্ত্রিত অতিথিদের সম্মানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ্যভোজের আয়োজন করে রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

মুড়িয়ায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত