বিয়ানীবাজার মানবসসেবা সংস্থার উদ্দোগে ও ইউনাইটেড বিয়ানীবাজার ইউ.কে সহযোগিতায় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ সম্পন্ন।

বুধবার বিকালে বিয়ানীবাজার মানব সেবা সংস্থার উদ্দোগে ও ইউনাইটেড বিয়ানীবাজার ইউ.কে এর সহযোগিতায় বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের শিতলপার গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারগুলোতে খাদ্য সামগ্রী,প্রয়োজনীয় প্রাথমিক ঔষধ সামগ্রী ও সচেতন মূলক লিফলেট বিতরণ করেন সংস্থার নেতৃবৃন্দরা।

বিতরণকালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ আল মামুন,বিয়ানীবাজার মানবসসেবা সংস্থার সভাপতি এনাম হোসেন,রেজাউল করীম,সিনিয়র সদস্য ও বিয়ানীবাজার প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি গোলাম রেজা তোহফা,সিনিয়র সদস্য দেব সৌরভ,সাংগঠনিক সম্পাদক শাকিল আহমদ,সদস্য রেজাউল হক, শাওন আহমদ, রুহুল আহমদ,মাশরাফি আহমদ,সায়েম আহমদ,রুমান আহমদ প্রমুখ।

এ সময় অতিথি বলেন বলেন,আমরা এখানে এসে বন্যার্ত মানুষের কষ্ট দেখে সত্যিই মর্মাহত হয়েছি। প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সমাজের সর্বস্থরের জনসাধারনকে নিজ নিজ অবস্থান থেকে বন্যা দূর্গতদের পাশে দাঁড়ানো প্রয়োজন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীরা বন্যার্তদের পাশে দাঁড়ালে ক্ষতিগ্রস্থ লোকজন দ্রুত ঘুরে দাঁড়াতে পারবে। মানুষের ক্ষতির পরিমান বিবেচনা করে বড় আকারের বরাদ্ধ ঘোষণা করতে সরকারের প্রতিও আহবান জানান তারা ।