ফ্রান্সের প্যারিস শহরের দেওয়ালে প্রিয় মহানবী (সা.) এর অবমাননাকর কার্টুন প্রদর্শন করার প্রতিবাদে বিয়ানীবাজারের লাউতায় এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ইউনিয়ন যুব জমিয়ত। ্মঙ্গলবার বাদ মাগরিব স্থানীয় বারইগ্রাম বাজারে এ বিক্ষোভ মিছিল বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্ট পদক্ষিণ করে হাইপার মার্কেটের সামনে এক পথসভায় মিলিত হয়।

মাওলানা হেলাল আহমদের সভাপতিত্বে ও ছাত্র জমিয়ত লাউতা ইউনিয়ন’র সাধারণ সম্পাদক মাওলানা গোলাম রাব্বানী মাসুমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন যুব জমিয়ত লাউতা ইউনিয়নের সাধারণ সম্পাদক যুবনেতা মকবুল হুসাইন। এসময় তিনি বলেন, ফ্রান্সের যে সমস্ত পণ্য আমাদের দেশে বাজারজাত হচ্ছে বিশেষত প্রত্যেক জনসাধারণের ঘরে Total Gash সহ অন্যান্য পণ্য অনতিবিলম্বে বয়কট ও বর্জন করতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন ছাত্র জমিয়ত লাউতা ইউনিয়নের সভাপতি মুফতি আব্দুল্লাহ আল মামুন, হাফিজ মাওলানা ফয়ছল আহমদ, মাওলানা এনায়েতুল্লাহ, মাওলানা এনামুদ্দীন মুহসিন, যুবদল নেতা আফজল হুসাইন।

এসময় উপস্থিত ছিলেন বাহাদুরপুর জালালিয়া মাদ্রাসার ছাত্র-শিক্ষক এবং মাওলানা মাসরুর আহমদ, যুব জমিয়ত বিয়ানীবাজার উপজেলার শ্রম বিষয়ক সম্পাদক যুবনেতা মুস্তফা আল মাসউদ শাহীন, ছাত্র জমিয়ত বিয়ানীবাজার উপজেলার কলেজ শাখা বিষয়ক সম্পাদক ছিদ্দিক আলম,হাফিজ রুমেল আহমদ, ইউনিয়ন যুব জমিয়ত’র সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন ছাত্র জমিয়ত’র সহ-সভাপতি মাওলানা যুবায়ের আহমদ, মাষ্টার আলী আহমদ, ইউনিয়ন ছাত্র জমিয়ত’র প্রচার সম্পাদক জুনাইদ আহমদ, পাঠাগার সম্পাদক আব্দুর রাজ্জাক এবং আলতাফ হোসেন, আমিনুল ইসলামসহ লাউতা ইউনিয়নের সর্বস্তরের ধর্মপ্রাণ তাওহীদি জনতা।