ফ্রান্সের বাংলাদেশ তুখ কমিউনিটির উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণকারী দল হচ্ছে ফরহাদ আহমদ বনাম তানবীর আহমদ মুন্না গ্রুপ।

তুখ কমিউনিটির সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মুজাক্কির লোদী’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন মিজানুর রহমান, মনির উদ্দিন ও সিকান্দার রহমান, তুখ কমিউনিটির সাবেক সহ-সভাপতি সাদিকুর রহমান, শিমুল আহমদ, নাহিদ বাপারি ও সাবেক সাধারণ সম্পাদক শিপলু আহমদ, বর্তমান তুখ কমিউনিটির সিনিয়র সহ-সভাপতি শরিফুল ইসলাম, প্রচার সম্পাদক হাসান তাজুল, ক্রীড়া সম্পাদক ফাহিম আহমদ, জামান উদ্দিন, সিদ্দিকুর রহমান, জুনেদ, জামিল, দেলোয়ার, সাজু, মাহবুব, নিক্সন, আব্দুল্লাহ, রাকিবসহ আরো অনেক।

উক্ত ফাইনাল খেলায় রেফারির দয়িত্ব পালন করেন মিসবাহ আহমেদ ও সহযোগিতায় ছিলেন মুহাম্মদ দোলোয়ার ও রাকিবুল হাসান। টুর্নামেন্টে খেলাটি ড্র হওয়ায় ট্রাই-ফিকার এর মাধ্যমে ০-১ গোলে জয় লাভ করেন তানবীর আহমদ মুন্না গ্রুপ। ম্যান অব দা ম্যাচ লাভ করেন তারেক মনোয়ার।

টুর্ণামেন্টের ৩য় পুরুস্কার হিসেবে একটি বড় কাপ দেওয়া হয় আজাদুর রহমানকে ও ২য় পুরুস্কার দেয়া হয় একটি ল্যাপটপ ফরহাদ আহমদকে ও বিজয়ী দাতা তানবীর আহমেদ মুন্নার হাতে ১ম পুরুস্কার বাই-সাইকেলটি তুলে দেয়া হয় তুখ কমিউনিটির পক্ষ থেকে এবং পরিয়ে দেওয়া হয় অথিতিবৃন্দের কাছ থেকে সবাইকে ম্যাডেল পরিয়ে দেওয়া হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

কয়েকশ বিঘা জমি তলিয়ে গেছে কুশিয়ারার গর্ভে তবুও সংশ্লিষ্টরা উদাসীন