ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে বিশ্বনাথে যুবল ও ছাত্রদলের বিবদমান পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ৭টায় উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

জানা যায়, যুবদল নেতা জাহাঙ্গির ও ছাত্রদল নেতা বকুল গংদের মধ্যে ফেসবুকে স্ট্যাটাস দেয়া নিয়ে সংঘর্ষের এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে পুলিশ মধ্যখানে অবস্থান নিলে পরিস্থিতি শান্ত হয়।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব চান্দসিরকাপন গ্রামের বাসিন্দা যুবদল নেতা জাহাঙ্গির ও নতুন বাজার এলাকার বাসিন্দা ছাত্রদল নেতা বকুলের মধ্যে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শনিবার রাত সাড়ে ৭টায় বকুল পুরান বাজারস্থ লতিফ উল্লাহ মার্কেটের সামনে মোটরসাইকেল যোগে বকুল আসলে তার উপর হামলা করেন জাহাঙ্গির। এর কিছুক্ষণ পরে বকুল গংরা সংঘবদ্ধ হয়ে পুরান বাজারে মহড়া দিয়ে জাহাঙ্গিরকে ডাকা ডাকি করতে থাকেন। এসময় জাহাঙ্গির গংরা তাদেরকে ধাওয়া করেন। ধাওয়া-পাল্টা ধাওয়া চলতে থাকলে তাৎক্ষণিক থানা পুলিশ মধ্যখানে অবস্থান নিয়ে লাঠিচার্জ করে উভয় পক্ষ সরিয়ে নিলে পরিস্থিতি শান্ত হয়। এসময় বাজারের ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে আতংক বিরাজ করে।

ছাত্রদল নেতা বকুলসহ আহতদের সিলেটর ওসমানি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি।