বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পুরুষপাল নিবাসী, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস সরোয়ার হোসেন টিপু ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগে সাবেক ছাত্রনেতা রেজাউল আলম অপুর দাদী এবং এবি মিডিয়া গ্রুপের ফাউন্ডার এন্ড সিইও রিজু মোহাম্মদের নানীর ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি…রাজিউন)। রোববার দিবাগত রাত ১টা ৪৫ মিনিটের সময় তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমার জানাজার নামাজ সোমবার দুপুর ২টায় পুরুষপাল জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। জানাজার নামাজ শেষে পারবারিক কবরস্থানে মরহুমাকে সমাহিত করা হবে।

এদিকে, মরহুমার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরা। এক শোক বার্তায় মরহুমার আত্মর মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এবি মিডিয়া গ্রুপের এমডি এবং আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার জার্নািলিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও  বিয়ানীবাজার সমিতির সভাপতি মোস্তফা কামাল, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রে মূলধারার রাজনৈতিক সাহেল আহমদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও মাথিউরা উন্নয়ন সংস্থা ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন,  যুক্তরাজ্যস্থ বিয়ানীবাজার সুপাতলা ওয়েলফেয়ার ট্রাষ্টের যুগ্ম সম্পাদক ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক আব্দুল বাছিত এবং এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা আরব আমিরাতের সহ সভাপতি আলী জাকের সিদ্দিকী।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে টিসিবি’র পণ্যে আগ্রহ নেই, অভিযোগ আছে