এবি মিডিয়া গ্রুপের পরিচালক, যুক্তরাষ্ট্রস্থ সিলেট গণদাবী পরিষদের সভাপতি ও প্রবাসী কমিউনিটি নেতা আজিমুর রহমান বুরহাতনের সাথে সৌজনয় সাক্ষাৎ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আভুল কাশেম পল্লব। মঙ্গলবার (৪ঠা জুন) সন্ধ্যায় উপজেলার কুড়াবাজার ইউনিয়নের আকাখাজানা গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আজিমুর রহমান বুরহানের বাড়িতে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব সাক্ষাতকালে যুক্তরাষ্ট্র প্রবাসী আজিমুর রহমান বুরহানের সাথে কুশল বিনিময় করেন। এসময় গত উপজেলা নির্বাচনে তাকে বিজয়ী করতে সবধরনের সহযোগিতা অব্যাহত রাখায় যুক্তরাষ্ট্রে বসবাসরত বিয়ানীবাজারবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় প্রবাসী কমিউনিটি নেতা আজিমুর রহমান বুরহান আবুল কাশেম পল্লবকে নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিয়ানীবাজারকে একটি উন্নত ও আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য যুক্তরাষ্ট্রে বসবাসরত সকল প্রবাসীদের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন, ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের সাবেক কর্মকর্তা সাইফুজ্জামান তাপাদার সফিক, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রেদওয়ান আহমদ।

এদিকে, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আজিমুর রহমান বুরহান আগামীকাল শুক্রবার (৭ জুন) এবি মিডিয়া গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ‘বিয়ানীবাজার নিউজ২৪’ এর ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন।

উল্লেখ্য, আজিমুর রহমান বুরহান দীর্ঘ প্রবাস জীবনের পুরোটাই সমাজসেবা মূলক কর্মকান্ডের সাথে জড়িত। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের সর্ববৃহৎ আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের অন্যতম সদস্য। ট্রাস্টি বোর্ড বাংলাদেশ সোসাইটির পরিচালনা পর্ষদের সর্বোচ্চ সম্মানজনক পদ। তিনি যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারবাসীর একমাত্র সংগঠন ও প্রবাসী বাংলাদেশীদের উপজেলাভিত্তিক সর্ববৃহৎ সামাজিক সংগঠন বিয়ানীবাজার সমিতির তিনবারের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে প্রবাসে বৃহত্তর সিলেটবাসীর বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের সংগঠন বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের সভাপতি। তিনি বাংলাদেশ সোসাইটির সাবেক নির্বাচন কমিশনারেরও দায়িত্ব পালন করেন।

এছাড়াও আজিমুর রহমান বুরহান নিউইয়র্কের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সঙ্গে যুক্ত থেকে বাংলাদেশী কমিউনিটির কল্যাণে কাজ করে যাচ্ছেন। আজিমুর রহমান বুরহান এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক যেখান থেকে পরিচালিত হচ্ছে বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ ২৪, প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন এবি টিভি এবং বিয়ানীবাজার থেকে প্রকাশের অপেক্ষায় থাকা সাপ্তাহিক সিলেট দর্পণ পত্রিকা।